ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৫ কার্তিক ১৪২৬

 
 
 
 

শেষ মুহূর্তের গোলে রোনালদোদের রুখে দিল অ্যাতলেটিকো

গ্লোবালটিভিবিডি ২:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০১৯

ছবি: সংগৃহীত

ইউরোপিয়ান ফুটবলে নতুন চ্যালেঞ্জ নিতে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছেড়ে ইতালিয়ান ক্লাব জুভেন্টাসে নাম লিখিয়েছিলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু গত মৌসুমে সফল হতে পারেননি চ্যালেঞ্জে। শুরুটা ভালো হয়নি চলতি মৌসুমেও। প্রথম ম্যাচে তার দল জুভেন্টাস আটকে গেছে স্পেনেরই আরেক ক্লাব অ্যাতলেটিকো মাদ্রিদের সঙ্গে।

চ্যাম্পিয়নস লিগের ম্যাচ খেলতে মৌসুমের শুরুতেই স্পেনে আসতে হয়েছে রোনালদোকে। অ্যাতলেটিকোর মাঠে দুই দলের প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এক লড়াই শেষে ফল হয়েছে ২-২ ব্যবধানে ড্র। তবে গোল পাননি রোনালদো। ম্যাচের সবগুলো গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে।


তবে প্রথমার্ধেই এগিয়ে যেতে পারত স্বাগতিক অ্যাতলেটিকো মাদ্রিদ। তাদের রুখে দেন জুভেন্টাসের গোলরক্ষক। উল্টো দ্বিতীয়ার্ধে প্রথম গোল করে জুভেন্টাসই। দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে ম্যাচের প্রথম গোলটি করেন জুভেন্টাসের কলম্বিয়ান মিডফিল্ডার হুয়ান কুয়াড্রাডো।

মিনিটে ১৭ বাদে ব্যবধান ২-০ করে ফেলে জুভেন্টাস। এবার স্কোরশিটে নাম লেখান ইতালিয়ান ডিফেন্ডার ব্লেইস মাতুইদি। তবে দুই গোল হজম করে মোটেও দমে যায়নি ডিয়েগো সিমিওনের শিষ্যরা।

দ্বিতীয় গোল খাওয়ার পাঁচ মিনিটের মধ্যেই এক গোল শোধ করে ফেলেন স্টেফান স্যাভিচ। তবু মনে হচ্ছিলো ২-১ গোলের জয়টা পেয়ে যাবে জুভেন্টাসই। ঠিক তখনই ম্যাচের একদম শেষদিকে সমতাসূচক গোলটি করেন হেক্টর হেরেইরা। তার এই গোলেই ড্র হয় ম্যাচটি।

আরকে

 


oranjee