ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬

 
 
 
 

ইনজুরি মুক্ত নন লিওনেল মেসি

গ্লোবালটিভিবিডি ১:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০১৯

ছবি : ইন্টারনেট

আন্তর্জাতিক বিরতির পরও ইনজুরি থেকে মুক্ত হননি বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। সামনের সপ্তাহ থেকে শুরু হচ্ছে ক্লাব ফুটবলের ব্যস্ততা। বিরতির পর লিগে মেসিকে না পাওয়া নিয়ে দুশ্চিন্তা বাড়ছে বার্সার।

আন্তর্জাতিক ফুটবলের বিরতির কারণে ক্লাব ফুটবলের বাইরে ছিলেন তারকারা। সপ্তাহ শেষে আবারও শুরু হচ্ছে ক্লাব ফুটবলের ব্যস্ততা। বার্সেলোনা কোচ আর্নেস্তো ভালভার্দের পরিকল্পনায় গুড়ে বালি। সহসাই ফিরছেন না লিওনেল মেসি।

বিরতির পর লা লিগায় ভ্যালেন্সিয়ার বিপক্ষে মেসি খেলবেন এমনটাই আশা করেছিলেন বার্সা কোচ। শনিবারের লিগ ম্যাচে তো নয়ই বরং পরের সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগের প্রথম ম্যাচ খেলাও অনিশ্চিত এলএম টেনের।

আগস্টে প্রাক মৌসুম প্রস্তুতির সময় চোটে পড়েন লিওনেল মেসি। যে কারণে আইসিসি চ্যাম্পিয়ন্স কাপে খেলতে যুক্তরাস্ট্র সফরে যেতে পারেননি বার্সা তারকা। বার্সেলোনার হয়ে খেলেননি মৌসুমের শুরুতে লিগের তিন ম্যাচ। মেসিকে ছাড়া বার্সা জয়ের মুখ দেখেছে এক ম্যাচে, ড্রয়ের সঙ্গে হেরেছেও একটায়।

দু’সপ্তাহ বিরতির পরও দলের সাথে যোগ দিতে পারেননি বার্সার যাদুকর। বার্সা চিকিৎসক টিমের নজরদারিতে করছেন আলাদা অনুশীলন। ফিটনেসের মূল্যায়ন করা হচ্ছে প্রতিদিন। চিকিৎসক-ফিজিওর গ্রিন সিগন্যাল পেলেই ফিরবেন নিয়মিত অনুশীলন আর ম্যাচে।

সবশেষ মেসি মাঠে নেমেছেন জুলাইয়ে, কোপা আমেরিকায় আর্জেন্টিনা-চিলির লড়াইয়ে। কাফ ইনজুরির কারণে মাঠের খেলায় ফিরতে দেরি হলেও ফিফা ও উয়েফা বেস্টের সেরা তিনে থাকা লিওনেল মেসিকে দেখা গেছে দুই আলো ঝলমলে অনুষ্ঠানেই।

এমএস


oranjee