ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬

 
 
 
 

সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে ভুটানের বিপক্ষে বাংলাদেশের জয়

গ্লোবালটিভিবিডি ৫:২৫ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৯

ছবি সংগৃহীত

ভারতের কল্যাণীতে সাফ অনূর্ধ্ব-১৫ চ্যাম্পিয়নশিপে ভুটানকে ৫-২ গোলে হারিয়েছে বাংলাদেশ। শুক্রবার ভুটান অনূর্ধ্ব-১৫ দলের মুখোমুখি হয় বাংলাদেশ।

খেলা শুরুর পর গোল পেতে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি বাংলাদেশের। খেলা শুরুর মাত্র ১৫ মিনিটের গোল পায় বাংলাদেশ। আচমকা হেডে দলকে এগিয়ে দেন মিরাদ।

এর দুই মিনিট পরেই গোল ব্যবধান সমান করে ফেলে ভুটানও। তবে ২১ মিনিটের মাথায় আল-আমিন রহমানের গোলে ২-১ ব্যবধানে আবারও এগিয়ে যায় বাংলাদেশ। এরপর ৩২ মিনিটে ভুটান সমতায় ফিরলেও মধ্য বিরতির আগে সরকারের করা গোলে আবারও এগিয়ে যায় বাংলাদেশের।

দ্বিতীয়ার্ধে প্রথমে কোনও গোল না পেলেও ম্যাচের ৮৩ মিনিটে ব্যবধান বাড়ান মিরাদ। মিরাদের দ্বিতীয় গোলেই মূলত জয় নিশ্চিত করে ফেলে বাংলাদেশ। এরপর অতিরিক্ত সময়ের শেষভাগে ডি-বক্সের বাইরে থেকে ফ্রি-কিকে গোল করে ৫-২ ব্যবধানে নিষ্পত্তি হয় ম্যাচের ফলাফল।

গত বুধবার ভুটান নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে ২-৩ ব্যবধানে হেরে যায়। আজ বাংলাদেশের কাছে বড় ব্যবধানে হেরে টুর্নামেন্টে টিকে থাকাটাই কষ্টের হয়ে গেল।

আগামী ২৫ আগস্ট, রোববার দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে, ২৭ আগস্ট নেপাল এবং ২৯ আগস্ট স্বাগতিক ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

এমএস


oranjee