ঢাকা, মঙ্গলবার, ১৮ জুন ২০১৯ | ৪ আষাঢ় ১৪২৬

 
 
 
 

বিশ্বকাপে ফিরছেন লিটন ও রুবেল!

গ্লোবালটিভিবিডি ১১:২৫ পূর্বাহ্ণ, জুন ১১, ২০১৯

ফাইল ছবি

ইংল্যান্ড বিশ্বকাপে অবশেষে পরিবর্তন আসছে চতুর্থ ম্যাচের একাদশে। ব্রিস্টলে আজ মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে একাদশে জায়গা পেতে যাচ্ছেন ব্যাটসম্যান লিটন দাস ও পেসার রুবেল হোসেন।

আগের তিন ম্যাচের একাদশ থেকে জায়গা হারাচ্ছেন মোহাম্মদ মিঠুন। রুবেলকে প্রাথমিকভাবে সুযোগ দেওয়া হচ্ছিল মেহেদী হাসান মিরাজের জায়গায়। তবে ঊরুর চোট পাওয়া সাকিব আল হাসান শেষ পর্যন্ত না খেললে রুবেল হবেন তার বদলি। খেলবেন মিরাজও। সাকিব খেললে বাইরে থাকতে হবে মিরাজকে।

শেষ মুহূর্তে সিদ্ধান্ত বদল না হলে এই একাদশই মোটামুটি চূড়ান্ত হয়েছে ম্যাচের আগের দিন। তবে বৃষ্টির শঙ্কায় থাকা ম্যাচের দৈর্ঘ্য কমে গেলে পরিবর্তন আসতেও পারে ।

বিশ্বকাপে এখন পর্যন্ত ৩ ম্যাচ খেলেছে বাংলাদেশ। যেখানে চোখে পড়ার মতো কোনো পারফর্ম করতে পারেননি মোহাম্মদ মিঠুন। প্রথম ম্যাচে ২১, দ্বিতীয় ম্যাচে ২৬ আর তৃতীয় ম্যাচে কোনো রানই করতে পারেননি তিনি। সে কারণে আজকের ম্যাচে তার একাদশের বাইরে যাওয়া নিশ্চিত। তার পরিবর্তে ফিরবেন লিটন দাস।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান/মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, লিটন দাস, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ সাইফ উদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

এএইচ

 


oranjee