ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯ | ২ কার্তিক ১৪২৬

 
 
 
 

হ্যামস্ট্রিংয়ের চোট নিয়েই মাঠে নামবেন মাশরাফি

গ্লোবালটিভিবিডি ৪:০৩ অপরাহ্ণ, মে ৩০, ২০১৯

ফাইল ছবি

আগামী রোববার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সেই ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোট নিয়েই খেলবেন বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা।

কার্ডিফে মঙ্গলবার ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মাঠে নেমেছিল বাংলাদেশ। ওই ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোট পান বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজা। চোট কাটিয়ে পুরোপুরি ফিট তিনি হয়েছেন কিনা- এ ব্যাপারে এখনো কিছু জানানো হয়নি। ধারণা করা হচ্ছে চোট নিয়েই খেলবেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে।

প্রস্তুতি ম্যাচে ৬ ওভার বোলিনং করেছেন মাশরাফি বিন মুর্তাজা। বেশ মিতব্যয়ী বোলিং করেছেন তিনি। ৬ ওভার বোলিংক অরে রান দিয়েছেন ২৩। চতুর্থ ও পঞ্চম ওভারের সময় হ্যামস্ট্রিংয়ে টান অনভুব করছিলেন মাশরাফি।

৬ ওভার বোলিংয়ের পর ড্রেসিং রুমে চলে যান নড়াইল এক্সপ্রেস। তার অনুপস্থিতিতে অধিনায়কত্ব করেন সাকিব আল হাসান। ভারতের ইনিংসের অধিকাংশ সময়টা ড্রেসিং রুমেই কাটিয়েছেন মাশরাফি বিন মুর্তাজা। ব্যাট হাতেও নামেননি মাশরাফি। ২৬৪ রান করে অলআউট হয় বাংলাদেশ। এর আগে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেটে ৩৫৯ রান করতে সক্ষম হয় ভারত।

কিছুদিন আগে সাইড স্ট্রেইনের চোট ছিল সাকিব আল হাসানের। বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমানের রয়েছে কাফ ইনজুরি। অনুশীলনে গিয়ে উরুর চোট পেয়েছেন ওপেনার তামিম ইকবাল। ভারতের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে খেলেননি তিনি। তবে তার চোট গুরুতর নয়। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচের আগেই সেরে উঠবেন তামিম ইকবাল। ২ জুন বিশ্বকাপের পঞ্চম ম্যাচে মাঠে নামবে দক্ষিণ আফ্রিকা ও বাংলাদেশ। ম্যাচটি হবে লন্ডনের কেনিংটন ওভালে।

এমএস


oranjee