ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯ | ৬ ভাদ্র ১৪২৬

 
 
 
 

পাবনায় মহান বিজয় দিবস পালিত

গ্লোবালটিভিবিডি ২:১৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৭, ২০১৮

পাবনায় মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে পুষ্পস্তবক করেন জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মো: আশরাফুল ইসলাম। ছবি: আমিনুল ইসলাম জুয়েল

পাবনা প্রতিনিধি: পাবনায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ দুর্জয় পাবনায় পুষ্পস্তবক অর্পন করার মধ্য দিয়ে দিনের সুচনা হয়।

পুষ্পস্তবক করেন জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক মো: জসিম উদ্দিন, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম পিপিএম, আনসার ও ভিডিপির জেলা কমান্ড্যান্ট মো: আশরাফুল ইসলাম।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিউর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) শাফিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার(পুলিশ সুপার পদোন্নতিপ্রাপ্ত)গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার শামিমা আখতার প্রমুখ উপস্থিত ছিলেন।

এছাড়া মুক্তিযোদ্ধা সংসদ, বিভিন্ন রাজনৈতিক দল, পাবনা প্রেস ক্লাব, বিএনসিসি, বিএমএ, সম্মিলিত সাংস্কৃতিক জোট, পাবনা চেম্বার অব কমার্স, যুগান্তর স্বজন সমাবেশ, সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও প্রতিষ্ঠান এর পক্ষ থেকে দুর্জয় পাবনায় পুস্পস্তবক অর্পন করা হয়।

পাবনা প্রেস ক্লাবের উদ্যোগে রোববার মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। ছবি: অামিনুল ইসলাম জুয়েল

পাবনা শহীদ এডভোকেট আমিন উদ্দিন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় শিশু কিশোরদের সম্মিলিত কুচকাওয়াজ ও শারিরিক নানা নৈপুণ্য। পরে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে মুক্তিযোদ্ধা, শহীদ ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের পরিবারের সংবর্ধনাসহ পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে জেলা প্রশাসন। এছাড়া মিনি ম্যারাথন, চিত্রাংকন প্রতিযোগিতাসহ দিনভর নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

এআইজে/এসএনএ


oranjee