ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯ | ৬ ভাদ্র ১৪২৬

 
 
 
 

`হুট করেই শুভদিনে শুভকাজটি সেরে ফেললাম'

গ্লোবালটিভিবিডি ২:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৫, ২০১৯

প্রীতম ও মিথিলা

সবার অগোচরে বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ফেলেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী প্রীতম আহমেদ ও অভিনেত্রী মিথিলা! ভালোবাসা দিবসের দিনে নিজের ফেসবুক স্ট্যাটাসে দুটি ছবি দিয়ে এভাবেই খবরটি জানান প্রীতম। তারপর থেকে শোবিজ পাড়ায় শুরু হয়েছে আলোচনা ঝড়। তাদের প্রেম কিংবা বিয়ে নিয়ে আগে থেকে কোনো খবরই জানতো না শোবিজে তাদের ঘনিষ্ঠজনেরাও। তাই প্রীতম ও মিথিলার এই হঠাৎ কাণ্ডে বিষ্মিত তারা।

বিয়ে করার পর বউসাজে মিথিলাসহ ফেসবুক পোস্টের ক্যাপশনে প্রীতম লিখেছেন, হুট করেই শুভদিনে শুভকাজটি সেরে ফেললাম। সময় সংকীর্ণতার কারণে সবাইকে জানাতে পারিনি। আমাদের জন্য দোয়া করবেন।

এ পর্যন্ত খবরটি হতে পারতো। কিন্তু না, তা হয়নি। ঘটনাটি ঘটেছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে গল্পের প্রয়োজনে। প্রীতমের ফেসবুক ওয়ালে পোস্ট করা ছবি দুটি ‘অবশেষে ভালোবেসে’ নামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিংয়ের ছবি। ভালোবাসা দিবসে এটির শুটিং করা হয়।

উল্লেখ্য, মানিকগঞ্জ ও ঢাকার বিভিন্ন লোকেশনে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং হচ্ছে। এটি পরিচালনা করছেন ফরহাদ আহমেদ এবং প্রযোজনা করেছে আলফা আই। শিগগিরই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি মুক্তি পাবে ভিডিও শেয়ারিং সাইট বায়োস্কোপ অরিজিনালস-এ।

প্রীতম আহমেদের পোস্ট

এসএনএ


oranjee