ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬

 
 
 
 

আত্মসমর্পণের সম্ভবনা উড়িয়ে দিলেন বদি

গ্লোবালটিভিবিডি ৬:০২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯

ফাইল ছবি

জসিম উদ্দীন জিহাদ, কক্সবাজার: বহুল আলোচিত-সমালোচিত সাবেক সাংসদ আবদু রহমান বদি আত্মসমর্পণ করবেন এমন খবর যখন মিডিয়া পাড়া গরম করে তুলেছে। ঠিক তখনই এ বিষয়ে মুখ খুললেন সাবেক এ সাংসদ। সেই সাথে উড়িয়ে দিলেন তার আত্মসমর্পণের সম্ভাবনা এবং এমন খবরের জন্য সাংবাদিকদের দোষলেন তিনি।

আবদু রহমান বদি উল্টো প্রশ্ন তুলে বলেন, কেন তিনি আত্মসমর্পণ করবেন? কেনইবা জেলে যাওয়ার জন্য প্রস্তুতি নিবেন? তিনি কি সত্যি আত্মসমর্পণ করছেন? গ্লোবালটিভি অনলাইনকে এসব কথা বলেন সাবেক সাংসদ আবদু রহমান বদি।

তিনি বলেন, সরকারের পক্ষ থেকে ইয়াবা ব্যবসায়ীদের চিরতরে নির্মূল করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী জিরো টলারেন্স অব্যাহত রেখেছে এবং যখন ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনার লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে আমিও নাগরিক হিসাবে সরকারকে সহযোগিতা করে যাচ্ছি। যাতে করে টেকনাফ থেকে ইয়াবার বদনামটা চিরতরে মুছে যায়, ঠিক এমন সময় আমাকে নিয়ে মনগড়া খবর প্রচার করে বিভ্রান্তি ছড়াচ্ছে একটি মহল।

এছাড়া ১০ ফ্রেব্রুয়ারি দুপুর সাড়ে তিনটার দিকে তিনি তার ফেসবুক পেইজে যা লিখেছেন তা হুবহু তুলে ধরা হলো...

মরণনেশা ইয়াবা নির্মূলে সরকারের গৃহীত পদক্ষেপকে সফল করার জন্য যখন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে ঠিক তখনই কিছু অপ-সাংবাদিক সরকারের এই উদ্যোগকে বাধাগ্রস্ত করার জন্য নানা ধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচার করে জনমনে বিভ্রান্তির সৃষ্টি করছে। গত রাত থেকে বিভিন্ন অনলাইন মিডিয়াতে ‘ইয়াবা ব্যবসায়ীদের আত্মসমর্পণ’ নিয়ে একটি সংবাদ প্রকাশ করা হয়েছে। যে সংবাদে আমাকে জড়িয়ে একটি ভিত্তিহীন, মিথ্যা ও মনগড়া তথ্য উপস্থাপন করা হয়েছে। কথিত এসব মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করে মূলত সরকারের মাদক নির্মূলের যে পদক্ষেপ সেটাকে প্রশ্নবিদ্ধ করা হচ্ছে। এসব অপ-সাংবাদিক মূলত ইয়াবা ব্যবসায়ীদের এজেন্ট হিসেবে কাজ করছে। আমি এ ধরনের সংবাদ প্রকাশের তীব্র নিন্দা জানায়। সেই সাথে মাদক নির্মূলে সরকারের গৃহীত সকল পদক্ষেপে স্বাগত জানায়।

জেইউজে/এমএস


oranjee