ঢাকা, বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৯ | ১৩ আষাঢ় ১৪২৬

 
 
 
 

‘তিশা এবং চঞ্চল এর কাছে প্রশ্ন, জাতীয় পুরস্কার কি টিভিতে অভিনয় করে পাওয়া যায়?'

গ্লোবালটিভিবিডি ১২:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০১৮

ওমর সানি। ছবি: সংগ্রহ

বিভিন্ন টিভি চ্যানেলে রবির একটি বিজ্ঞাপনচিত্র নিয়ে যখন সামাজিক মাধ্যমসহ দেশব্যাপি সমালোচনার ঝড় চলছে ঠিক তখন মুখ খুলেছেন চিত্রনায়ক ওমর সানি। ফেসবুকে তিনি বিজ্ঞাপনচিত্রের কোম্পানির কঠোর সমালোচনা করেছেন। এতে মডেল হিসেবে অভিনয় করা চঞ্চল চৌধুরী ও তিশারও সমালোচনা করেন তিনি।

ওমর সানি তার ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া এক পোস্টে তিনি এ সমালোচনা করেন। বুধবার (১৯ ডিসেম্বর) দেওয়া ওই পোস্টে তিনি লিখেছেন-

একটা কোম্পানির বিজ্ঞাপন দেখলাম, আসলে আমার প্রশ্ন, কোম্পানিটির মালিক এবং মার্কেটিং চিফ কি বাংলাদেশি কি না? আমার জানা মতে, আমার এক খুব আদরের ভাই ওখানে চাকরি করে।

আরেকটা বিষয় কথা বলব বিষয়টা হচ্ছে চঞ্চল এবং তিশা তোমরা দুজনই খুব ভালো অভিনেতা অভিনেত্রী জাতীয় পুরস্কার পেয়েছো। টাকা দিলেই যে সব কিছু করতে হবে এরকম কি কোনো নিয়ম আছে?

আর একজন নির্মাতা কে বানিয়েছে আমি এই মুহূর্তে বলতে পারছি না। তার কাছে আমার একটা প্রশ্ন, কোন বিবেক বুদ্ধি নিয়ে তুমি এটা পরিচালনা করছো? আমরা চলচ্চিত্রকে এগিয়ে নেওয়ার জন্য চেষ্টা করে যাচ্ছি। আর তোমরা একটা শিল্পকে ধ্বংস করার জন্য মানুষকে জানাচ্ছ!

তিশা এবং চঞ্চল এর কাছে প্রশ্ন, জাতীয় পুরস্কার কি টিভিতে অভিনয় করে পাওয়া যায়? না কি চলচ্চিত্রে কাজ করে পাওয়া যায়। এটা ভেবে দেখবা। আমি একজন শিল্পী শিল্পীদের স্বার্থই আমি দেখি কিন্তু তারপরও বলবো।

এটার জন্য ক্ষমা চাওয়া উচিত। ভালোবাসি বাংলাদেশ।

 

ওমর সানির দেওয়া পোস্ট

এসএনএ


oranjee