ঢাকা, বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

সব সেক্টরের খারাপ লোকদের খুঁজে বের করা হবে: কাদের

গ্লোবালটিভিবিডি ৪:১৩ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০১৯

ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, অন্য দলের অনেকে বড় বড় কথা বলছেন, কারা আঙুল ফুলে কলা গাছ হয়েছে, সবার খোঁজ নেয়া হচ্ছে।

সোমবার রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

কাদের বলেন, নিজের ঘর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযানের সূচনা করেছেন। অন্যান্য দলেও অনেকে বড় বড় কথা বলছেন। খোঁজ নেয়া হচ্ছে, দুর্নীতি করে কারা আঙুল ফুলে কলাগাছ হয়েছে।

তিনি বলেন, প্রশাসনে কারা দুর্নীতিবাজ, সে খোঁজও নেয়া হচ্ছে। সব সেক্টরে খারাপ লোকদের খুঁজে বের করা হবে। 

স্বেচ্ছাসেবক লীগের নেতাদের উদ্দেশে আওয়ামী লীগ সাধারণ সম্পদক বলেন, দুর্নীতিকে না বলুন। সন্ত্রাসকে না বলুন। টেন্ডারবাজিকে না বলুন। চাঁদাবাজিকে না বলুন। ভূমি দখলকে না বলুন। অন্যের বাড়ি দখলকে না বলুন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই ম্যাসেজ আমি সম্মেলনের মাধ্যমে কর্মীদের কাছে, নেতাদের কাছে দিয়ে গেলাম।

নেতাকর্মীদের ক্ষমতার দাপট না দেখানোর আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, ক্ষমতা চিরদিন থাকে না। ক্ষমতা চিরস্থায়ী নয়। ক্ষমতার দাপট দেখাবেন না কেউ। বসন্তের কোকিলদের এনে দল ভারি করার চেষ্টা করবেন না। আমরা দুঃসময়ের কর্মী চাই, বসন্তের কোকিল চাই না।

ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীস বিশ্বাসের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সম্পাদকের নাম আগামী ১৬ নভেম্বর স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলনে ঘোষণা করা হবে।

এএইচ


oranjee

আরও খবর :