ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি পেলো ঐক্যফ্রন্ট

গ্লোবালটিভিবিডি ১১:০৯ পূর্বাহ্ণ, অক্টোবর ২২, ২০১৯

ছবি সংগৃহীত

কারাবন্দী বিএনপি নেত্রী খালেদা জিয়ার সঙ্গে নয়জন নেতার আলাদাভাবে দেখা করার অনুমতি মিলেছে বলে জানিয়েছেন ঐক্যফ্রন্ট নেতা ও জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব।

সোমবার সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক শেষে একথা জানান তিনি। এ সময় জেএসডি সভাপতির নেতৃত্বে ৮ সদস্যের একটি প্রতিনিধিদল উপস্থিত ছিলেন।

তিনি বলেন, আমরা রোববার ড. কামাল হোসেনের নেতৃত্বে অসুস্থ খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি চাইতে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে এসেছিলাম। তিনি আমাদের বলেছেন, কারো সঙ্গে দেখা করতে আপত্তি নেই। এটা তিনি আইজিকে বলে দেবেন। এটা পজিটিভ। এজন্য তাকে ধন্যবাদ জানাই।

আব্দুর রব বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাতের অনুমতি দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তবে আইজিপি জেল কোড অনুযায়ী আমাদের সাক্ষাতের সময় টেলিফোনে জানিয়ে দেবেন।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন আইজি অনুমতি দিলে যে কোনো দিন দেখা করতে পারব।

এর আগে বিকাল সাড়ে ৩টার দিকে ঐক্যফ্রন্ট নেতারা সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যান জেএসডি সভাপতি আ স ম রবের নেতৃত্বে ড. রেজা কিবরিয়া, ডা. জাফরুল্লাহ চৌধুরী, অধ্যাপক ড. নুরুল আলম ব্যাপারি, শহিদ উদ্দিন মাহমুদ স্বপন প্রমুখ।

এএইচ


oranjee

আরও খবর :