ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

 
 
 
 

প্রধানমন্ত্রীর একক সিদ্ধান্তেই আমি উপদেষ্টামণ্ডলীর সদস্যঃ জয়নাল হাজারী

গ্লোবালটিভিবিডি ২:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ০৪, ২০১৯

ফাইল ছবি

ফেনী আওয়ামী লীগের প্রবীণ নেতা জয়নাল হাজারী একটি লাইভ ভিডিওতে বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক সিদ্ধান্তেই আমাকে কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য করা হয়েছে। বিষয়টি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানতেন না, জানার কথাও নয়। কারণ কাউন্সিল করে কিংবা মতামত নিয়ে উপদেষ্টা মণ্ডলীর সদস্য করা হয় না। আওয়ামী লীগ সভাপতির নিজস্ব সিদ্ধান্তে এটা হয়।

বর্তমানে সিঙ্গাপুরে চিকিৎসাধীন জয়নাল হাজারী ওই ভিডিওতে আরও বলেন, জননেত্রী শেখ হাসিনা আমাকে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য নির্বাচিত করেছেন। এটা সঙ্গে সঙ্গেই রেডিও-টেলিভিশন সব জায়গায় আলোচনায় এসেছে। কিন্তু এটা নিয়ে এখন বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা হচ্ছে। আমি নিজেও বিষয়টি জানতাম না। যখন প্রধানমন্ত্রী ঘণিষ্টজনেরা আমাকে জানালেন, তখন আমি এটি প্রচার করতে চাইনি। পরে দেখলায় কয়েকটি মিডিয়াতে বিষয়টি চলে এসেছে।

জয়নাল হাজারী আরও বলেন, রাজনীতি করতে হলে কিছু মিথ্যা বলতে হয়। কিন্তু ওবায়দুল কাদের মিথ্যা বলেননি। তিনি সচিবালয়ে বলেছেন, 'আমাকে উপদেষ্টা করার বিষয়টি তিনি জানেন না।' তার কথা সত্য। বিষয়টি ওবায়দুল কাদেরের জানার কথাও নয়। কারণ উপদেষ্টা মণ্ডলীর সদস্য নির্বাচিত করতে কারও পরামর্শ নেয়া হয় না এবং আলোচনাও করা হয় না।

এএইচ


oranjee

আরও খবর :