ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ | ২৮ কার্তিক ১৪২৬

 
 
 
 

বঙ্গবন্ধুকে অস্বীকার করা মানেই বাংলাদেশকে অস্বীকার করা: হানিফ

গ্লোবালটিভিবিডি ৩:৩৬ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৯

ছবি সংগৃহীত

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নবনির্মিত ভাস্কর্যের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার কুষ্টিয়া কালেক্টরেট চত্বরে সকাল জেলা প্রশাসক মো. আসলাম হোসেনের সভাপতিত্বে কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভাস্কর্যটি উদ্বোধন করেন।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুব-উল-আলম হানিফ বলেন, বঙ্গবন্ধুকে অস্বীকার করা মানেই বাংলাদেশকে অস্বীকার করা, বঙ্গবন্ধুর একদিনের একটি ভাষণ, একটি কর্মকাণ্ডে দেশ স্বাধীন হয়নি, এই বাংলাদেশের স্বাধীনতার জন্য তাদের অধিকার প্রতিষ্ঠার জন্য বঙ্গবন্ধুকে দীর্ঘ আন্দোলন সংগ্রাম করতে হয়েছে। বঙ্গবন্ধু শুধুমাত্র আওয়ামী লীগের একার সম্পদ নয় তিনি গোটা বাঙালি জাতির সম্পদ।

কুষ্টিয়া জেলা প্রশাসন আয়োজিত এ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ.ক.ম সরোয়ার জাহান বাদশাহ, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দীন খান, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মানিক কুমার ঘোষ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার রফিকুল আলম টুকু প্রমুখ।

 অনুষ্ঠানে সঞ্চালনা করেন কুষ্টিয়া সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ মুছাব্বেরুল ইসলাম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে সহায়তাকারী প্রতিষ্ঠান বিআরবি গ্রুপের চেয়ারম্যান মজিবর রহমান, কুষ্টিয়া পৌরসভার মেয়র আনোয়ার আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদী, দৌলতপুরের উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, কুমারখালীর উপজেলা চেয়ারম্যান আব্দুল মান্নান খান, কুষ্টিয়া প্রেস ক্লাব (কেপিসি)'র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, কুষ্টিয়া ক্লাবের সাধারণ সম্পাদক অজয় সুরেকাসহ রাজনীতিবিদ, প্রশাসনিক কর্মকর্তা, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকবৃন্দ।

এএইচ


oranjee