ঢাকা, সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

ধানমন্ডিতে জোড়া খুনের ঘটনায় তিনজন ফের রিমান্ডে

গ্লোবালটিভিবিডি ২:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০১৯

ছবি সংগৃহীত

রাজধানীর ধানমন্ডিতে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহপরিচারিকা দিতিকে হত্যার অভিযোগে গ্রেফতার তিন আসামির আরও একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন- ইলেকট্রিশিয়ান বেলায়েত, বাড়ির ম্যানেজার গাউসুল আজম প্রিন্স ও গৃহকর্মী আতিকুল হক বাচ্চু।

সোমবার পাঁচদিনের রিমান্ড শেষে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এসময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের সাতদিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক রবিউল আলম। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে আসামি নুরুজ্জামানকে পাঁচদিনের রিমান্ড শেষে আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

ধানমন্ডি থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আশরাফ আলী বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ৭ নভেম্বর মামলার অন্যতম আসামি সুরভী আক্তার নাহিদা আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি প্রদান করেন।

৪ নভেম্বর ধানমন্ডি থানা থেকে মামলার তদন্তভার ডিএমপির গোয়েন্দা বিভাগে হস্তান্তর করা হয়। এর পরিপ্রেক্ষিতে গোয়েন্দা দক্ষিণ বিভাগের একটি টিম এ দিন সন্ধ্যা সাড়ে ৬টায় রাজধানীর আগারগাঁওয়ের বিএনপি বস্তি এলাকায় বিশেষ অভিযান চালিয়ে সুরভীকে গ্রেফতার করে। অন্য অভিযুক্তদের ধানমন্ডি থেকে গ্রেফতার করা হয়।

গত ১ নভেম্বর ধানমন্ডির ২৮ নম্বর রোডে অবস্থিত ২১ নম্বর বাসার ই-৫ ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফরোজা বেগম ও গৃহপরিচারিকা দিতি খুন হন। খুনের ঘটনায় ৩ নভেম্বর মৃত আফরোজা বেগমের মেয়ে অ্যাডভোকেট দিলরুবা সুলতানা রুবা (৪২) ধানমন্ডি থানায় মামলা করেন।

এমএইচএন/ এএইচ


oranjee