ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৫ কার্তিক ১৪২৬

 
 
 
 

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতির বিরুদ্ধে দুটি মামলা

গ্লোবালটিভিবিডি ১১:৫৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

ছবি সংগৃহীত

রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল আলম ফিরোজের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা করা হয়েছে।

শুক্রবার রাতে ধানমণ্ডি থানায় মামলা দুটি করা হয়।

ধানমণ্ডি থানার ওসি মো. আবদুল লতিফ সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার রাতে র‌্যাব বাদী হয়ে অস্ত্র ও মাদক আইনে মামলা দুটি করেছে।

এর আগে শুক্রবার শফিকুল আলম ফিরোজকে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এদিন বিকালে রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালায় র‌্যাব। অভিযানে বেশ কিছু জুয়া খেলার কয়েন, প্লেয়িং কার্ডের ৫৭২টি সেট, আটশ’ হলুদ রঙের ইয়াবা, একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, একটি ম্যাগাজিন জব্দ করা হয়। ক্যাসিনোর সরঞ্জাম এখানে ছিল না। তবে ক্যাসিনোতে ব্যবহার করা হয় এমন কয়েন পাওয়া গেছে।

জব্দ হওয়া ইয়াবাগুলো প্রচলিত ইয়াবা থেকে আলাদা ধরনের। এর কোনো গন্ধ নেই। অস্ত্র ও ইয়াবাগুলো ক্লাবটির সভাপতি শফিকুল আলমের অফিস কক্ষ থেকে পাওয়া গেছে। এরপর তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এছাড়া ক্লাব থেকে হারুন, আনোয়ার, হাফিজুল ও লিটন নামে আরও চারজন স্টাফকে গ্রেফতার করা হয়।

রাতে ধানমণ্ডি ক্লাবেও অভিযান চালায় র‌্যাব। তবে ধানমণ্ডি ক্লাবটি বন্ধ থাকায় দু’একজন স্টাফ ছাড়া কেউ ছিল না। এ ক্লাবের একটি বার রয়েছে। র‌্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট গাউসুল আজম ক্লাবটির বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দেন।

জানা গেছে, ধানমণ্ডি ক্লাবের সভাপতি দুদকের আইনজীবী মোশাররফ হোসেন কাজল।

এএইচ


oranjee