ঢাকা, রবিবার, ২১ জুলাই ২০১৯ | ৬ শ্রাবণ ১৪২৬

 
 
 
 

ধর্ষণ মামলায় জাজিরা পৌর মেয়রের ছেলের জামিন বাতিল

গ্লোবালটিভিবিডি ৪:৫৫ অপরাহ্ণ, জুলাই ১১, ২০১৯

ফাইল ছবি

শরীয়তপুরে কলেজ ছাত্রী ধর্ষণ মামলায় জাজিরা পৌরসভার মেয়রের ছেলে মাসুদ বেপারীর জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার দুপুরে তার জামিন বাতিল করে কারাগারে পাঠায় জেলা ও দায়রা জজ আদালত।

এর আগে, এই মামলায় গ্রেপ্তাফতারের ৮ দিনের মাথায় জামিনে মুক্তি পান তিনি। মুক্তি পেয়ে ভুক্তভোগীর পরিবারকে হুমকি দিচ্ছিলেন মাসুদ। তাই, ওই কলেজছাত্রী ও তার পরিবারের সদস্যরা আতঙ্কের মধ্যে রয়েছেন। অভিযুক্ত মেয়রের ছেলেকে জামিন দেয়ায় সামিাজিক মাধ্যম ও স্থানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দেয়।

প্রসঙ্গত, গত ২৯শে জুন সন্ধ্যার পর ওই কলেজছাত্রী ধর্ষণের শিকার হন। ওই দিন, বিকেলে মাসুদ তার স্ত্রীর সঙ্গে দেখা করার জন্য কলেজছাত্রীকে বাড়িতে আসতে বলেন। ওই মেয়ে কাজ শেষ করে সন্ধ্যা ৭টার দিকে মাসুদের বাড়িতে আসেন। সেখানে মাসুদের পরিবারের কাউকে না দেখে বাড়ি ফিরে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু, মাসুদ তাকে ঘরে আটকে ধর্ষণ করেন। পরদিন, জাজিরা থানায় মাসুদের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী ছাত্রী। এই মামলায় পহেলা জুলাই মাসুদ ব্যাপারীকে গ্রেপ্তার করে পুলিশ।

১লা জুলাই আদালতের মাধ্যমে মাসুদ ব্যাপারীকে শরীয়তপুর জেলা কারাগারে পাঠানো হয়। ৭ই জুলাই তার জামিন আবেদন করা হয় শরীয়তপুর জেলা আমলি আদালতে। এ সময় তার সাতদিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়। কিন্তু, আমলি আদালতের বিচারক মোহাম্মদ নেজাম উদ্দিন মাসুদ ব্যাপারীর জামিন ও রিমান্ড আবেদন না মঞ্জুর করেন। পরে জেলা ও দায়রা জজের দায়িত্বে থাকা অতিরিক্ত জেলা ও দায়রা জজ মরিয়ম মুন মঞ্জুরী জামিন মঞ্জুর করে আসামিকে কারাগার থেকে মুক্তি দেয়ার আদেশ দেন।


এএইচ/এমএস


oranjee

আরও খবর :