ঢাকা, শুক্রবার, ২৪ মে ২০১৯ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬

 
 
 
 

গ্লোবাল টিভি অ্যাপস

বিষয় :

ঢাকা

  • সকল ক্ষেত্রে মায়ের নাম কেন সংযুক্ত করা হবে না: হাইকোর্টের রুল
  • বিএসটিআই’র পরীক্ষা ছাড়া ৫২ পণ্য বাজারজাত করা যাবে না
  • ঈদে সারাদেশে নিরাপত্তা জোরদার করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  • মুক্তিযোদ্ধাদের ন্যূনতম বয়স সংক্রান্ত মন্ত্রণালয়ের পরিপত্র অবৈধ: হাইকোর্ট
  • বিচারাধীন বিষয়ে সংবাদ প্রকাশ না করার নির্দেশ হাইকোর্টের
  • সেই ৫২টি নিম্নমানের পণ্যের লাইসেন্স বাতিল করলো বিএসটিআই
  • রাজধানীতে অপহরণ ও মুক্তিপণ মামলায় ২ জনের মৃত্যুদণ্ড

আবারও পেছালো সাগর-রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন

গ্লোবালটিভিবিডি ২:২৭ অপরাহ্ণ, মে ১২, ২০১৯

ফাইল ছবি

আবারও পিছিয়েছে সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহেরুন নাহার রুনি হত্যা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ। আগামী ২৬ জুন ফের প্রতিবেদন জমা দেয়ার জন্য নতুন তারিখ ঠিক করেছেন আদালত।

জানা গেছে, এ নিয়ে ৬৫ বার পেছোলো তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ। রোববার মামলাটিতে প্রতিবেদন দাখিলের জন্য তারিখ নির্ধারণ করা ছিল। কিন্তু এদিন মামলার তদন্ত কর্মকর্তা র‌্যাবের সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন আহমেদ প্রতিবেদন দাখিল না করায় ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস নতুন এ দিন ঠিক করেন।

এ মামলায় নিহত রুনির বন্ধু তানভীর রহমান, বাড়ির সিকিউরিটি গার্ড এনাম আহমেদ ওরফে হুমায়ুন কবির, রফিকুল ইসলাম, বকুল মিয়া, মিন্টু ওরফে বারগিরা মিন্টু ওরফে মাসুম মিন্টু, কামরুল হাসান অরুন, পলাশ রুদ্র পাল ও আবু সাঈদ গ্রেফতার আছেন। আসামিদের মধ্যে তানভীর রহমান জামিনে আছেন।

২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তাসম্পাদক সাগর সারোয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনি দম্পতি রাজধানীর পশ্চিম রাজাবাজারের বাসায় খুন হন।

হত্যাকাণ্ডের সময় বাসায় ছিল তাদের সাড়ে চার বছরের ছেলে মাহির সারোয়ার মেঘ।

প্রথমে মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন শেরেবাংলা নগর থানার এক উপপরিদর্শক (এসআই)। পরে চাঞ্চল্যকর এ হত্যা মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়।

দুই মাসেরও বেশি সময় তদন্ত করে ডিবি রহস্য উদ্ঘাটনে ব্যর্থ হয়। তার পর হাইকোর্টের নির্দেশে ওই হত্যা মামলাটির তদন্তভার র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।

এএইচ/এমএস


oranjee

আরও খবর :