ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

 
 
 
 

অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করতে চাই-বিথী

মারুফ সরকার ১১:৫২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০১৯

মডেল ও অভিনেত্রী বিথী। মিডিয়াতে হয়ে গেছে প্রায় এক বছর। এই অল্প সময়েই নিজের পরিচিতি পেয়ে গেছেন। এখন মিডিয়ায় এক পরিচিত মুখ তিনি।এক বছরের কাজের সময় বর্তমান ভবিষ্যৎ সব কিছু নিয়ে কথা বলেছেন।

 

বর্তমানে আপনি কি কাজ করছেন?

বিথী : এখন হাতে তিন-চারটা ওয়েব সিরিজের কাজের কথা চলছে। আর দুইটা মিউজিক ভিডিও কাজ খুব শিগগিরই শুরু হবে। মিউজিক ভিডিওর একটি গান হচ্ছে জনপ্রিয় কণ্ঠশিল্পী কাজী শুভ ভাই এর, আর ফটোশুট তো রয়েছেই।

যেহেতু অভিনয়ে নিয়মিত হবেন, তাহলে বড়পর্দায় আসার ইচ্ছা আছে?

বিথী :  ছোটবেলা থেকে বড়পর্দায় কাজ করার খুব ইচ্ছে আমার।আমার কাছে যদি কোন মৌলিক গল্প এবং ভালো পরিচালকের কাজের প্রস্তাব আসে তাহলে অবশ্যই বড়পর্দায় কাজ করব। নতুন অনেকেই মিডিয়াতে আসছে, আবার চলেও যাচ্ছে।

নতুন হিসেবে এই বিষয়টি আপনি কিভাবে দেখছেন?

বিথী : কাজ তো সবাই করতে পারে। কিন্তু আমি এমন কাজ করতে চাই যা মানুষ সব সময় মনে রাখবে। তাই আমি খুব বেছে বেছে কাজ করছি। চরিত্র, গল্প সব কিছুর ব্যাপারেই আমি সচেতন। যদি নতুন একগাদা কাজ না করে বেছে বেছে কাজ করে তাহলে ক্যারিয়ারের জন্য ভালো হবে।

পরিবারের সহযোগিতা কেমন পাচ্ছেন?

বিথী : আসলে আমার বাবা নেই ছোটবেলা বাবাকে হারিয়েছি মা বড় ভাই আর আমিও থাকি সংসারের দেখাশোনা আমাকে করতে হয়। আমাকে সব সময় চোখে চোখে রাখে মা। যেমন আমার কোন কাজ যদি ঢাকার বাইরে শুটিং পরে তাহলে তা আমি করতে পারি না। এরজন্য অনেক ভাল কাজ আমি ছেঁড়ে দিয়েছি। আর শুটিংয়ে সব সময় আমার সঙ্গে আম্মু অথবা আমার ভাই থাকে। তাছাড়া বেশি রাতে শুটিং করা যাবে না এটা তো রয়েছেই। তবে আমার কাজ দেখে প্রশংসা করে তারা।

প্রেম-বিয়ে...

বিথী-: এখন একাই রয়েছি। এ পর্যন্ত কারো সাথে প্রেম করা হয়নি তবে যে আমাকে বিশ্বাস করবে আমাকে সন্দেহ করবে না এমন একজন ভালো ছেলে পেলে অবশ্যই বিয়ে করে ফেলবো।

ভবিষ্যতে নিজেকে কোথায় দেখতে চান?

বিথী-: প্রথমে তো একজন ভাল মানুষ হতে চাই। এরপর একজন ভাল অভিনেত্রী হওয়ার ইচ্ছা তো আছেই।অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করতে চাই।


oranjee