ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

 
 
 
 

ট্রাম্পকে ইমপিচ করে নির্জন কারাগারে রাখতে হবে: ম্যাক্সিন ওয়াটার্স

গ্লোবালটিভিবিডি ১২:২৯ অপরাহ্ণ, অক্টোবর ০৩, ২০১৯

ছবি সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়া থেকে নির্বাচিত মার্কিন প্রতিনিধি পরিষদের সদস্য ম্যাক্সিন ওয়াটার্স বলেছেন, প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে শুধু ইমপিচ করলেই হবে না, তাকে নির্জন কারাগারে বন্দি রাখতে হবে।

প্রেসিডেন্ট ট্রাম্পকে যেসব ডেমোক্র্যাট নেতা প্রথম থেকে ইমপিচ করার দাবি জানিয়ে আসছেন, ম্যাক্সিন ওয়াটার্স তাদের একজন।

মার্কিন প্রতিনিধি পরিষদের সদস্যদের পক্ষ থেকে আনুষ্ঠানিক ইমপিচমেন্টের তদন্ত শুরু করার পর ডোনাল্ড ট্রাম্প তার বিরুদ্ধে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন। এর পর সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে দেয়া এক পোস্টে ম্যাক্সিন ওয়াটার্স এসব কথা বলেছেন।

মঙ্গলবার প্রতিনিধি পরিষদের এ সদস্য বলেন, কংগ্রেস সদস্যদের প্রতি আমার আহ্বান, ডোনাল্ড ট্রাম্পকে অশ্লীল কথা বলা থেকে আপনারা বিরত রাখুন এবং গোপন ত্যথফাঁসকারী ব্যক্তির বিরুদ্ধে মাস্তানের মতো ভাষা ব্যবহার করা থেকে বিরত রাখুন।

ম্যাক্সিন ওয়াটার্স বলেন, ট্রাম্পের জন্য শুধু ইমপিচমেন্ট যথেষ্ট নয়, তাকে নির্জন কারাগারেও দিতে হবে; তবে এ মুহূর্তে ইমপিচমেন্ট জরুরি।

আগামী ২০২০ সালের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাট দল থেকে জো বাইডেন প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন। তিনি যেন প্রতিদ্বন্দ্বিতার মাঠে প্রশ্নের মুখে পড়েন এ জন্য ডোনাল্ড ট্রাম্প ইউক্রেনের প্রেসিডেন্ট ভ্লোদিমির জেলেনস্কিকে বাইডেন ও তার ছেলের বিরুদ্ধে তদন্ত শুরু করার জন্য চাপ সৃষ্টি করেছেন।

এএইচ


oranjee