ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬

 
 
 
 

মমতার মঞ্চেই তারকারা!

গ্লোবালটিভিবিডি ৫:২৪ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

ফাইল ছবি

গত সপ্তাহেই পশ্চিম বঙ্গে সদলবলে বিজেপিতে যোগ দিয়েছেন পার্নো মিত্র, ঋষি কৌশিক, মৌমিতা গুপ্ত, অঞ্জনা বসু, কাঞ্চনা মৈত্রসহ আরও বেশ কিছু টলি অভিনেতা। তখন থেকেই প্রশ্ন উঠেছিল, এবার কি তাহলে মূখ্যমন্ত্রী মমতার ডাকে উনিশের মঞ্চে তারকা চমক কিছু কম থাকবে? 

কিন্তু এসবের পরও টলিউডের তারকা চমকে কোনও কমতি নেই মমতার দল তৃণমূল কংগ্রেসের পতাকাতলে। সদ্য নির্বাচন জেতা দেব, নুসরাত, মিমি, শতাব্দী তো আছেনই। সেই সঙ্গে রাজ চক্রবর্তী, অরিন্দম শীল, দোলন রায় , প্রিয়াঙ্কা সরকার, রণিতা, মানালি, সোহম, ভাস্কর চক্রবর্তী, ভরত কল, দেবিকা মুখোপাধ্যায়, মুধমিতা, শ্রীতমা, সৌরভ দাস দেখা গেল একঝাঁক মুখ। এছাড়াও উপস্থিত ছিলেন নৃসিংহ প্রসাদ ভাদুড়ি, নচিকেতা। থিয়েটার জগতের বহু মানুষও উপস্থিত ছিলেন এদিনের মঞ্চে। বাম রাজনীতির পরিচিত মুখ আবুল বাশারও উপস্থিত ছিলেন এবারের একুশে। 

২১-এর মঞ্চে এবার চমক গায়ক প্রতুল মুখোপাধ্যায়। 'কে বলে তুই সন্তানহারা, আমার মা গো' গানে ২১ এর মঞ্চ আবেগঘন করে তুললেন প্রতুল। গাইলেন ' আমি বাংলায় গান গাই!' শারীরিক অসুস্থতার কারণে উপস্থিত থাকতে পারেননি কবীর সুমন।

একুশের মঞ্চ থেকেই তুলোধনা করলেন ইডিকে। শতাব্দী রায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং ঋতুপর্ণা সেনগুপ্তকে বারবার ইডির হেনস্থার দিকে কটাক্ষ করলেন তিনি। ঠান্ডা ঘরে অভিনেতাদের ঘণ্টার পর ঘণ্টা বসিয়ে বলা হচ্ছে বিজেপি নেতাদের সঙ্গে হাত মেলালেই মিলবে মুক্তি। সম্প্রতি টলিউড থেকে বিজেপিতে যোগ দিয়েছেন অঞ্জনা বসু। সে প্রসঙ্গে মুখ্যমন্ত্রী জানান, এর আগেও বহুবার তাকে বিজেপিতে যোগ দিতে দেখা গিয়েছে।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা আরও জানান, টলিপাড়ায় টেকনিশিয়ন স্টুডিয়োর বেহাল দশা আজ আর নেই। টেকনিশিয়নদের উন্নতিকল্পে যেরকম ব্যবস্থা নেওয়া হয়েছে তেমনই তাঁদের প্রত্যেককেই আনা হয়েছে স্বাস্থ্যসাথীর অধীনে। সূত্র: এই সময় 

এএইচ/এমএস


oranjee