ঢাকা, সোমবার, ২৪ জুন ২০১৯ | ১০ আষাঢ় ১৪২৬

 
 
 
 

ওজিলের বিয়ের প্রধান সাক্ষী এরদোগান

গ্লোবালটিভিবিডি ২:১৫ অপরাহ্ণ, জুন ০৯, ২০১৯

ছবি : ইন্টারনেট

জার্মানির সাবেক বিশ্বকাপজয়ী ফুটবলার মেসুত ওজিল তার দীর্ঘদিনের বান্ধুবী এমিনে গুলসকে বিয়ে করেছেন। তুরস্কের রাজধানী ইস্তানবুলের বস্পোরাস স্ট্রিটের অভিজাত এক হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সারেন তিনি।

শুক্রবার তুরস্কের বসফরাস প্রনালীর পাশে একটি লাক্সারিয়াস হোটেল বিয়ে করেন তারা। বিয়েতে প্রধান সাক্ষী হিসেবে উপস্থিত ছিলেন স্বয়ং টার্কিশ প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোয়ান ও ফার্স্ট লেডি এমিনি।

জানা গেছে, এরদোগান অনুষ্ঠানে না আসা পর্যন্ত বিয়ের কোনো কাজে হাতই দেয়নি ওজিল ও তার পরিবার।

২০১৮ সালে ফুটবল বিশ্বকাপের আগে এরদোয়ানের সঙ্গে ছবি তুলে বিতর্কের জন্ম দেন তুর্কি বংশোদ্ভূত এই খেলোয়াড়। এর জেরেই পরবর্তীতে জার্মানির জাতীয় দল থেকে অবসর নিতে হয় তাকে।

এদিকে বিয়ের পুরো ব্যবস্থাই করে দিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট এরদোয়ান। তাই জার্মান তারকার নতুন এই কাণ্ডে আবারও বিতর্ক দানা বেঁধেছে।

ওজিলের স্ত্রী পেশায় মডেল ও অভিনেত্রী গুলসে। তিনি তুর্কি বংশোদ্ভূত হলেও সুইডেনের নাগরিক। ২০১৪ সালে ‘মিস তুর্কি’ নির্বাচিত হন তিনি। একই বছর ‘মিস ওয়ার্ল্ড-২০১৪’এ অংশ নেন এ তরুণী। ওজিলের সঙ্গে তার সম্পর্ক দীর্ঘদিনের।

শনিবার রাতে বিয়ের একটি ছবি ইতিমধ্যে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেছেন ওজিল। ছবির ক্যাপশনে ওজিল লিখেছেন, মিসেস এবং মি. ওজিল।

আপলোডের পর গত ৮ ঘণ্টায় ৪ লাখ ৭৫ হাজার লাইক জমা পড়েছে এতে। ১২ হাজারের বেশি শেয়ারের সঙ্গে ওজিলভক্তরা ২০ হাজার কমেন্টে ভাসিয়েছেন ওজিলকে। ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছা ও নতুন জীবনের শুভকামনা পাঠাচ্ছেন।

এমএস


oranjee