ঢাকা, সোমবার, ১৮ নভেম্বর ২০১৯ | ৪ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

গ্লোবাল টিভি অ্যাপস

ঢাকা

২০১৯ সালে যে পাঁচটি রাশি সব থেকে সুস্থ থাকবে

গ্লোবালটিভিবিডি ৩:৩৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০১৯

ফাইল ছবি

আবহাওয়ার সঙ্গে সঙ্গে প্রায় প্রতি দিনই বদলে যাচ্ছে পারিপার্শ্বিক পরিবেশ। যার ফল পড়ছে মানুষের স্বাস্থ্যের উপর। তার ভিত্তিতেই ‘ইয়ারলি হরোস্কোপ.ওআরজি’ এক জ্যোতিষ ওয়েবসাইট জানিয়েছে ২০১৯ সালে কোন পাঁচটি রাশি সব থেকে সুস্থ থাকবে।

ধনু— ২০১৯ সালে সব থেকে সুস্থ থাকবে এই রাশির জাতকরা। এরা খেলাধুলো করতে ভালবাসে, যে কারণে এদের শারীরিক অবস্থা সাধারণদের তুলনায় ভাল থাকে। যা খেলে শরীরের ক্ষতি হয় তা একেবারেই এড়িয়ে চলে এরা।

সিংহ— দ্বিতীয় স্থানে থাকবে এই রাশির জাতক। এই রাশির রুলিং প্ল্যানেট হলো সূর্য, যা এদের সুস্থ রাখতে সাহায্য করে। বয়সের সঙ্গ সঙ্গে হার্টের সমস্যা হতে পারে। কিন্তু, আগে থেকেই খেলাধুলো বা শরীরচর্চা করলে তা প্রতিরোধ করতে অসুবিধা হবে না।

মকর— একটু নিয়মের মধ্যে থাকলে এই রাশির জাতকের চ্যালেঞ্জ করতে পারবে ধনু রাশিকে। মাথা ব্যতার সমস্যা মাধে মধ্যে ভোগাতে পারে। চেষ্টা করুন কোনও কিছু নিয়ে বেশি চিন্তা না করতে।

তুলা— খাবারদাবার ও শরীরচর্চার মধ্যে সুন্দর ভাবে সমতা রেখে চলে এই রাশি। আবহাওয়ার সঙ্গেও মানিয়ে নিয়ে সুস্থ থাকে এরা। তবে রক্তচাপের ওঠা-নামার ফলে মাইগ্রেনের সমস্যা হতে পারে।

মেষ— মাইগ্রেনের সমস্যা বাদ দিলে এমনিতে সুস্থই থাকবে এই রাশির জাতকরা। এরা ছোট থেকেই ‘হেলদি লাইফস্টাইল’-এ বিশ্বাসী। ফলে সারা এদের বিশেষ ভুগতে হবে না। খেয়াল রাখুন যেন মানসিক চাপ আপনাকে গ্রাস না করতে পারে।

এমএস


আরও পড়ুন

oranjee

আরও খবর :