ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ | ২৯ কার্তিক ১৪২৬

 
 
 
 

শুরু হচ্ছে মডেল কাস্টিং ফেয়ার

গ্লোবালটিভিবিডি ৩:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০১৯

ত্রয়ী গ্রুমিং এবং রঙ বাংলাদেশ যৌথভাবে আয়োজন করতে যাচ্ছে স্পট মডেল হান্ট প্রতিযোগিতা। যাদের মডেলিং করার শখ কিংবা এই পেশায় নিজেকে নিয়োজিত করতে চান তাদের জন্য তিনদিনের এ ‘মডেল কাস্টিং ফেয়ার’ প্রতিযোগিতা।

www.facebook.com/troyeegrooming লিংকে গিয়ে যে কেউ রেজিস্ট্রেশনের মাধ্যমে এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। প্রতিযোগীদের বাছাইয়ের জন্য রয়েছে জুরিবোর্ড। তারা নির্বাচন করবেন একশজন প্রতিযোগী। নির্বাচিত প্রতিযোগীরা সরাসরি অংশগ্রহণ করতে পারবেন ৩ দিনব্যাপী এই কাস্টিং মেলায়।

১ থেকে ৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য এই মেলায় নির্বাচিত ১০০ জনকে উপস্থাপন করা হবে দেশবরেণ্য ফটোগ্রাফার, মডেল, কাস্টিং ডিরেক্টর, সাংবাদিক, বিভিন্ন ব্র্যান্ড প্রতিনিধি, ইউটিউবারদের সামনে। যারা তাদের বিভিন্ন কাজের জন্য এই ১০০ জন থেকে বাছাই করে করবেন। এর মাধ্যমে তারা সরাসরি মিডিয়াতে কাজ করার সুযোগ পাবেন।

এছাড়াও বিজয়ীদের জন্য থাকছে বিশেষ পুরষ্কার। ৩ দিনব্যাপী এই মেলাটি linkus এর তত্ত্বাবধানে Linkus Apps এর মাধ্যমে সরাসরি সম্প্রচার হবে এবং BongoBD এর মাধ্যমে Youtube এ পাওয়া যাবে।

৩ দিনব্যাপী এই মেলার পার্টনার হিসেবে আছে ক্যানভাস ম্যাগাজিন, ঢাকা fm ৯০.৪, দৈনিক ভোরের কাগজ, দৈনিক সমকাল, বিয়ন্ড সাদাকালো, ওয়েস্ট রং, বাংলার মেলা, এবং রেড বিউটি পার্লার। যোগাযোগ ০১৭০০৭৪৪৭৬৪

এমএস


oranjee