ঢাকা, মঙ্গলবার, ১০ ডিসেম্বর ২০১৯ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

লিসবনে এলডিপি নেতা শাহাদাত হোসেন সেলিমকে নাগরিক সংবর্ধনা

গ্লোবালটিভিবিডি ৩:০৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

মিসবাহ উদ্দিন রাকিব, লিসবন, পর্তুগাল : এলডিপির সিনিয়র যুগ্ম-মহাসচিব বৃহত্তর নোয়াখালীর কৃতি সন্তান শাহাদাত হোসেন সেলিমকে নাগরিক সংবর্ধনা দিয়েছে বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগাল।

স্থানীয় সময় বুধবার রাতে লিসবনের বাংলাদেশি অধ্যুষিত এলাকা মার্তৃম-মনিজের রাঁধুনী রেস্টুরেন্টে আয়োজন করা হয় উক্ত সংবর্ধনা অনুষ্ঠান।

বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের সভাপতি হুমায়ুন কবির জাহাঙ্গীরের সভাপতিত্বে এবং নাঈম হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মিসবাহ উদ্দিন রাকিব। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন ভূঁইয়া।

সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে শাহাদাত হোসেন সেলিমকে ফুল দিয়ে বরণ করে নেন বৃহত্তর নোয়াখালী অ্যাসোসিয়েশন ইন পর্তুগালের নেতৃবৃন্দ। এছাড়াও তার সফরসঙ্গী ব্যবসায়ী নজরুল ইসলাম পিন্টু ও আশরাফ হোসেনকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

শাহাদাত হোসেন সেলিম বলেন, ‘প্রবাসে কর্মব্যস্ততার মাঝেও স্বল্প সময়ের মধ্যে সময় করে এমন একটি আয়োজন করার জন্য আপনাদের ধন্যবাদ জানাই। প্রবাসীরা আমাদের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি নানা সময়ে দেশে গেলে তাদের বিমানবন্দরসহ বিভিন্ন জায়গায় হয়রানির শিকার হতে হয়। অনেক প্রবাসীর লাশ দেশে পাঠানো নিয়ে সমস্যায় পড়তে হয়।

এমইউআর/এমএস


oranjee