ঢাকা, রবিবার, ৮ ডিসেম্বর ২০১৯ | ২৪ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

প্রধানমন্ত্রীর জন্মদিনে গ্লোবাল টিভির শুভেচ্ছা

গ্লোবালটিভিবিডি ১২:৩০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৯

ফাইল ছবি

অনুরূপ আইচ : বাংলাদেশের আপকামিং স্যাটেলাইট টিভি চ্যানেলের মধ্যে গ্লোবাল টিভি বেশ সাড়া ফেলেছে। অনএয়ারের আগে এমন ঘটনা অন্য টিভি চ্যানেলগুলোর ক্ষেত্রে ঘটেনি। গত এক বছরেরও বেশি সময় ধরে আপকামিং স্যাটেলাইট টিভি গ্লোবালের নিউজ পোর্টাল www.globaltvbd.com এবং গ্লোবাল টিভির দুটি ফেসবুক পেজ ‘Global TV Bangladesh’ ও ‘Global TV Entertainment’ ভালোই সাড়া জাগিয়েছে নেট দুনিয়ায়।

ইতিমধ্যে সুস্থ ধারার নিরপেক্ষ সংবাদ পরিবেশন করে ইন্টারনেট ভিত্তিক পাঠক বা দর্শকের মাঝে একটি গ্রহণযোগ্যতা তৈরি করতে পেরেছে আপকামিং স্যাটেলাইট চ্যানেল গ্লোবাল টিভি।

এই টিভি চ্যানেলের মালিকপক্ষ থেকে শুরু করে সংশ্লিষ্ট সবাই মুক্তিযুদ্ধের স্বপক্ষের। বাংলাদেশের বর্তমান উন্নয়নের ধারাকে দেশ-বিদেশের সবার কাছে প্রসারের লক্ষ্যই আমাদের।

বাংলাদেশের চলমান এই উন্নয়নের একমাত্র কাণ্ডারি হলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি শুধু আমাদের প্রধানমন্ত্রী নন, তিনি বিশ্বের অন্যতম সেরা প্রভাবশালী নেতা। ‘মাদার অব হিউমিনিটি’ বিশেষণেও তাকে সম্মান করে গোটা দুনিয়া। আজ বাংলাদেশের নন্দিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। ৭২ পেরিয়ে ৭৩-এ পদার্পণকারী শেখ হাসিনার জন্মদিনে গ্লোবাল টিভি পরিবারের পক্ষ থেকে জানাই আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা।

আজকের এই দিনে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করি। কারণ, আমরা বিশ্বাস করি, শেখ হাসিনা যতদিন সুস্থভাবে বেঁচে থেকে দেশ পরিচালনা করবেন ততদিনে বাংলাদেশ আল্লাহর রহমতে বিশ্বকে ভালোর দিকে পরিচালনা করতে পারবে। তাই দেশের কোটি কোটি জনগণ মনে করেন, শেখ হাসিনা বেঁচে থাকলে, মাথা উঁচু করে বেঁচে থাকবে বাংলাদেশ।

বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় কন্যা শেখ হাসিনার মঙ্গল কামনায় দেশের সবাই যার যার ধর্ম অনুযায়ী স্রষ্টার দরবারে প্রার্থনা করুন। কারণ, শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ আজ বিশ্বে উন্নয়নের রোল মডেল। যা শেখ মুজিবের মৃত্যুর পরে বাংলাদেশের আর কোনো সরকারপ্রধান দেশকে এই জায়গায় নিতে পারেননি।

লেখক: নির্বাহী সম্পাদক, গ্লোবাল টিভি।

 


oranjee