ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ | ৭ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

ধানমন্ডিতে জোড়া খুন: অজ্ঞাতদের আসামি করে মামলা

গ্লোবালটিভিবিডি ২:৪১ অপরাহ্ণ, নভেম্বর ০৩, ২০১৯

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ধানমন্ডিতে জোড়া খুনের ঘটনায় নিহত আফরোজা বেগমের মেয়ে দিলরুবা সুলতানা বাদী হয়ে ধানমন্ডি থানায় একটি হত্যা মামলা করেছেন। মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়েছে।

রোববার (৩ নভেম্বর) দুপুরে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ গ্লোবালটিভিবিডিকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘নিহত আফরোজা বেগমের মেয়ে দিলরুবা সুলতানা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় আসামিদের সবাই অজ্ঞাত।’

ওসি আরও বলেন, ‘সন্দেহভাজন গৃহকর্মীর নাম এখনও জানা যায়নি। তাকে গ্রেফতার করা গেলে বিস্তারিত জানা যাবে। ঘটনার পর কয়েকজনকে আটক করা হয়েছিল, এদের মধ্যে কয়েকজনকে ছেড়ে দেওয়া হয়েছে। বাকিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

প্রসঙ্গত, গত শুক্রবার (১ নভেম্বর) বিকালে ধানমন্ডির ২৮ নম্বর সড়কের ২১ নম্বর বাসায় খুন হন গৃহকর্ত্রী আফরোজা বেগম এবং তার গৃহকর্মী দিতি (১৭)। ঘটনার দিন বিকালে ওই বাসায় কাজ করার জন্য এক গৃহকর্মীকে নিয়ে এসেছিলেন আফরোজা বেগমের মেয়ে জামাতা মনির উদ্দিন তারিমের ব্যক্তিগত সহকারী বাচ্চু। ঘটনার পর থেকে ওই গৃহকর্মী পলাতক রয়েছেন।

দুদিন পার হলেও এঘটনায় এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। হত্যাকাণ্ডের পর ওই বাড়ির সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে পুলিশ। এছাড়া, বাড়িটির নিরাপত্তকর্মী মো. নুরুজ্জামান, ইলেক্ট্রিশিয়ান বেলায়েত এবং মনির উদ্দিন তারিমের ব্যক্তিগত সহকারী বাচ্চুকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় পুলিশ।

এমএস


oranjee

আরও খবর :