ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৫ কার্তিক ১৪২৬

 
 
 
 

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলমের ১০ দিনের রিমান্ড

গ্লোবালটিভিবিডি ৫:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম

নিজস্ব প্রতিবেদক : কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি কৃষক লীগ নেতা শফিকুল আলম ফিরোজের ১০ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

পুলিশ ২০ দিনের রিমান্ড আবেদন করেছিল। শনিবার দুপুরে ঢাকা মহানগর মুখ্য হাকিম মাহমুদা আক্তারের আদালতে এ রিমান্ড আবেদন করা হয়। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দুটি মামলা হয়েছে।

সকালে ধানমন্ডি থানায় শফিকুলকে হস্তান্তরের পর এই মামলা দুটি দায়ের করা হয়। এরপর দুপুর সাড়ে ১২টায় তাকে আদালতে নেয়া হয়।

এর আগে, শুক্রবার রাতে রাজধানীর কলাবাগান ক্রীড়াচক্রে অভিযান চালিয়ে ক্লাবটির সভাপতি, কৃষকলীগ নেতা শফিকুল আলম ফিরোজসহ পাঁচজনকে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার করে র‌্যাব। ক্লাবটিতে ক্যাসিনো চালানোর প্রমাণ পাওয়ার কথা জানান র‌্যাব-দুইয়ের অধিনায়ক। এরপর ধানমন্ডি ক্লাবে অভিযান চালিয়ে সেখানকার বার ২৪ ঘণ্টার জন্য সিলগালা করে দেয়া হয়।

এদিকে টেন্ডারবাজি, চাঁদাবাজির সুনির্দিষ্ট অভিযোগে র‌্যাবের হাতে গ্রেফতার প্রভাবশালী ঠিকাদার জিকে শামীমের ১৪ দিনের রিমান্ড আবেদন করেছে গুলশান থানা পুলিশ। শনিবার ঢাকা মহানগর হাকিম মাহমুদা আক্তারের আদালতে রিমান্ড শুনানি হবে বলে জানা গেছে। এর আগে শনিবার বিকালে সাত দেহরক্ষীসহ জিকে শামীমকে গুলশান থানায় হস্তান্তর করে তিনটি মামলা দায়ের করে র‌্যাব।

র‌্যাবের মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বিকাল ৩টার দিকে তাদের থানায় হস্তান্তর করে অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং আইনে তিনটি মামলা করা হয়েছে।

এমএইচএন/এমএস


oranjee