ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই ২০১৯ | ১ শ্রাবণ ১৪২৬

 
 
 
 

গুলিস্তানে ককটেল বিস্ফোরণে ৩ পুলিশ সদস্য আহত

গ্লোবালটিভিবিডি ১২:৫৫ পূর্বাহ্ণ, এপ্রিল ৩০, ২০১৯

রাজধানীর গুলিস্তান এলাকায় ককটেল বিস্ফোরণে দুই ট্রাফিক পুলিশ এবং এক কমিউনিটি পুলিশ আহত হয়েছেন।

সোমবার (২৯ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে গুলিস্তানের ডন প্লাজার সামনে এই ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা হলেন, ট্রাফিক কনস্টেবল নজরুল ইসলাম (৩৭) ও লিটন (৪২) এবং কমিউনিটি পুলিশ মো. আশিক (২৮)।

ট্রাফিক মতিঝিল জোনের সহকারী কমিশনার মো. বজলুর রশিদ তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যায় গুলিস্থান ডন প্লাজার সামনে দায়িত্বে ছিলেন আহত ব্যক্তিরা। হঠাৎ ওপর থেকে একটি শক্তিশালী ককটেল তাদের সামনে পড়ে এবং বিকট শব্দে বিস্ফোরণ হয়।

তিনি আরও জানান, নজরুলের মাথার পেছনে এবং বাকি দু’জনের পিঠে ককটেলের স্প্লিন্টার বিদ্ধ হয়েছে। তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। কে বা কারা ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে, রাত ১টায় এ রিপোট লেখা পযন্ত জানা যায়নি।

ডিএমপি মতিঝিল বিভাগের উপকমিশনার (ডিসি) আনোয়ার হোসেন জানিয়েছেন, রহস্যজনকভাবে ওই এলাকায় দুই মিনিটের জন্য বিদ্যুৎ চলে গিয়েছিল। এরপরই ট্রাফিক বক্স লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। হামলার পরে ঘটনাস্থলে এসেছে পুলিশ, গোয়েন্দা শাখার সদস্য এবং সিআইডির ক্রাইম সিন ইউনিট। তদন্ত চলছে, দুর্বৃত্ত যেই হোক না কেন তাদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

এমএইচএন/এমএস

 


oranjee