ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

ইংল্যান্ডকে ফেভারিট মানছেন উইলিয়ামসন

গ্লোবালটিভিবিডি ১১:৫০ পূর্বাহ্ণ, জুলাই ১৪, ২০১৯

ছবি: সংগৃহীত

আজকের খেলায় যে দল জয়ী হবে সে দলই পাবে শিরোপার প্রথম স্বাদ। আর এদিকে দ্বাদশ বিশ্বকাপের ফাইনালে স্বাগতিক ইংল্যান্ডকেই ফেভারিট মানছেন নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসন। দাপট দেখিয়ে টুর্নামেন্ট শুরু করা ইংলিশরা ফাইনালি লড়াইয়েও সেরা পারফরম্যান্সই করবে, মত তার। তবে দেশের মানুষকে প্রথমবারের মতো বিশ্বকাপের শিরোপা জয়ের আনন্দে ভাসাতে চান তিনিও।

রবিবাসরীয় ফাইনালের আগে সংবাদ সম্মেলনে উইলিয়ামসন বলেন, আমি মনে করি, শিরোপা নির্ধারণী ম্যাচে স্পষ্টভাবেই ফেভারিট ইংল্যান্ড। শুরু থেকে যেভাবে খেলে আসছে, সেই বিবেচনায় তারাই ফেভারিট। আমরা আন্ডারডগ হয়ে খেলতে নামব। তবে নিজেদের খেলাটা খেলতে চাই। ম্যাচটাতে পুরোপুরি মনোসংযোগ রাখতে চাই।

২০১৫ আসরে প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে ওঠে নিউজিল্যান্ড। তবে তাতে জিততে পারেননি কিউইরা। অস্ট্রেলিয়ার কাছে হেরে যান তারা। সেই ক্ষত এখনও পিছু ছাড়েনি নিউজিল্যান্ডের। এবারও ফাইনালে নিজেদের নাম লিখিয়েছে তারা। দেশের মানুষকে শিরোপা আনন্দে মাতিয়ে তুলতে মরিয়া উইলিয়ামসন। কারণ দেশ থেকে ক্রিকেটভক্তদের অনেক বার্তা পেয়েছেন তিনি।

সংবাদ সম্মেলনে তেমনটিও বলেছেন উইলিয়ামসন, আমাদের কাছে অনেক সমর্থনসূচক বার্তা এসেছে। ফাইনালে কি অপেক্ষা করছে তা নিয়ে আমরা সত্যিই রোমাঞ্চিত। মানুষ অনেক রাত জেগে ফাইনাল দেখবে। আমি জানি, আমাদের খেলা দেখার জন্য তাদের অনেকেই অনেক দেরিতে ঘুমাতে যাবে। আমরা আশা করি, দেশের মানুষকে হতাশ করব না।

আরকে 


oranjee