ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ৩১ ভাদ্র ১৪২৬

 
 
 
 

র‌্যাবের নতুন মুখপাত্র

গ্লোবালটিভিবিডি ১২:৩৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ০৫, ২০১৯

র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম। ফাইল ছবি

শাহীনা হোসেন পল্লবী : র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) নতুন মুখপাত্র হিসেবে দাযিত্ব পেয়েছেন র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার-বিন-কাশেম।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থেকে তিনি সংস্থাটির আইন ও গণমাধ্যম শাখার নতুন পরিচালক হিসেবে দায়িত্ব (চলতি) পালন করবেন।

বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে একটি অনুষ্ঠানে এ কথা জানান, আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক সহকারী পুলিশ সুপার (এএসপি) মিজানুর রহমান।

তিনি জানান, লে. কর্নেল এমরানুল হাসানকে চলতি দায়িত্ব থেকে সরিয়ে নেওয়া হয়েছে। তিনি অন্য একটি গোয়েন্দা সংস্থায় বদলি হয়েছেন। এমরানুল হাসান মিডিয়া শাখার পরিচালক ছাড়াও র‌্যাব-৩ এর অধিনায়ক ছিলেন। র‌্যাবে গণমাধ্যম শাখায় তার জায়গায় কাজ করবেন র‌্যাব-১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ান-বিন কাশেম। বৃহস্পতিবার থেকেই তিনি দায়িত্ব পালন করবেন বলেও জানান মিজানুর রহমান।

র‌্যাবের নতুন মুখপাত্র সারওয়ার বিন কাশেম বলেন, ‘বর্তমানে র‌্যাব-১ এর অধিনায়কের দায়িত্ব পালনের পাশাপাশি নতুন দায়িত্ব হিসেবে গণমাধ্যম শাখার পরিচালকের দায়িত্ব দেওয়া হয়েছে। নতুন দায়িত্ব নিষ্ঠার সঙ্গে যেন পালন করতে চান। আর এ তিনি সকলের কাছে দোয়া ও সহযোগিতা চান।’

প্রসঙ্গত, সারওয়ার-বিন-কাশেম ২০১৭ সালের ১লা জানুয়ারি র‌্যাব-১ এর অধিনায়ক হিসেবে দায়িত্ব নেন। দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করায় তিনি পুলিশের সর্বোচ্চ পদক পিপিএম (সেবা) পেয়েছেন।

এসএইচপি/এমএস


oranjee

আরও খবর :