ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯ | ৪ কার্তিক ১৪২৬

 
 
 
 

ইয়থ ডেভেলপমেন্ট ফোরামের মেধাবৃত্তি প্রদান

গ্লোবালটিভিবিডি ২:০৩ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০১৯

ছবি সংগৃহীত

‘মেধাবীরা হাসলে হাসবে বাংলাদেশ’ স্লোগান স্বেচ্ছাসেবী সংগঠন ইয়থ ডেভেলপমেন্ট ফোরাম মেধাবী ছাত্রছাত্রীদের মাঝে মেধাবৃত্তি প্রদান করছে।শুক্রবার (২৬ জুলাই) দুপুর ২টায় ঢাকাস্থ কাঁটাবনে একটি চাইনিজ রেস্টুরেন্টে আয়োজিত এক অনুষ্ঠানে মেধাবৃত্তির জন্য মনোনীত ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও ঢাকা মেডিকেল কলেজসহ অন্যান্য মেডিকেল কলেজে অধ্যয়নরত মেধাবী ছাত্রছাত্রীদের নাম ঘোষণা করা হয়।

ফোরামের সভাপতি আশিকুল ইসলাম চপলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেম বিভাগের সহকারী অধ্যাপক মো. আরিফুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির শিক্ষক প্রশিক্ষক শাহ্ মুহাম্মদ আব্দুল মাবুদ, অ্যাডভোকেট রেজাউল ইসলাম, মেঘনা ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের সিনিয়র জি এম মুহাম্মদ জিল্লুর রহমান, বিশিষ্ট সাংবাদিক ও ছড়াকার আতিক হেলাল, সি ই ডি ফাউন্ডেশনের, নিবাহী পরিচালক আবু সালেহ মামুন ও সাংবাদিক কাজী সাইফুল। অনুষ্ঠান পরিচালনা করেন ইয়থ ডেভলেপমেন্ট ফোরামের ভাইস চেয়ারম্যান খন্দকার হাদীউজ্জামান।

অনুষ্ঠানে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজের মনোনীত ১৫ জন মেধাবী ছাত্রছাত্রীকে পরিচয় করিয়ে দেয়া হয়। তাদেরকে মাসিক হারে লেখাপড়া শেষ না হওয়া পযন্ত মেধা বৃত্তির টাকা প্রতি মাসের ১ থেকে ৩ তারিখের মধ্যে বিকাশের মাধ্যমে পাঠিয়ে দেয়া হবে বলে ঘোষণা দেয়া হয়।

এএইচ

 

 


oranjee