ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯ | ৬ ভাদ্র ১৪২৬

 
 
 
 

আজ পপ গায়ক খন্দকার বাপ্পির জন্মদিন

গ্লোবালটিভিবিডি ১২:৪৯ পূর্বাহ্ণ, জানুয়ারি ৩০, ২০১৯

ছবি- সংগ্রহ

এ প্রজন্মের জনপ্রিয় পপ গায়ক খন্দকার বাপ্পির জন্মদিন আজ ৩০ শে জানুয়ারি। এদিনে তার কোনো আয়োজন না থাকলেও পারিবারিক পরিমণ্ডলে ঘরোয়া পরিবেশে কেক কাটা হয়। ঢাকা মোহাম্মদপুরের সম্ভ্রান্ত খন্দকার বাড়ির সন্তান পপ গায়ক বাপ্পির জন্মদিনে দেশ বিদেশে ছড়িয়ে থাকা ভক্তরা উইশ করে যাচ্ছে একের পর এক।

সঙ্গীত জগতে খন্দকার বাপ্পি এখন একটি ব্রান্ডনেম। যার গায়কী ও গান পরিবেশনার সাথে এ প্রজন্মের আর কোনো গায়ক গায়িকার মিলই নেই। তার সাথে কিছুটা মিল খুঁজে পাওয়া যায় এদেশের পপ লিজান্ড ফেরদৌস ওয়াহিদের সাথে। যে কারণে তাদের দুজনের মাঝে বেশ সখ্যতা লক্ষ্য করা যায়। তাদের একত্রে গাওয়া গান ‘নাচ পাগলা নাচ’ বেশ জনপ্রিয় ভক্তদের মাঝে।

খন্দকার বাপ্পির গানের জগতে বিচরণ হয় দেশের ট্যালেন্ট হান্টার গীতিকার হিসেবে খ্যাত নন্দিত লেখক অনুরূপ আইচের হাত ধরে। তাই বাপ্পি তার মিডিয়ার গুরু হিসেবে অনুরূপ আইচকে পিতৃতুল্য সম্মান করেন বলে জানান সবাইকে।

খন্দকার বাপ্পির জনপ্রিয় সব কটি গানই অনুরূপ আইচের লেখা। আর সেই গানগুলোর ভিডিও পরিকল্পনাও ছিল এই লেখকের। গানগুলো হচ্ছে- ঈদ এসেছে, শোন মানুষ, বাংলাদেশ, নাচ পাগলা নাচ, আই লাভ ইউ, তাকদুমাদুম দুম, ভাষা তোমার জন্যে ইত্যাদি।    


oranjee