ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ১ আশ্বিন ১৪২৬

 
 
 
 

শুভ জন্মদিন ইপশিতা শবনম শ্রাবন্তী

গ্লোবালটিভিবিডি ৩:৩৯ অপরাহ্ণ, জুলাই ০৪, ২০১৯

ফাইল ছবি

ছোট ও বড়পর্দার অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী। ‘রং নাম্বার’ এবং ‘ব্যাচেলর’ সিনেমার মাধ্যমে বেশ সাড়া জাগিয়েছিলেন তিনি। তবে অত্যন্ত জনপ্রিয় হওয়ার পরও হঠাৎ অভিনয় থেকে দূরে সরে যান এই অভিনেত্রী। আজ বৃহস্পতিবার (৪ জুলাই) সেই জনপ্রিয় অভিনেত্রীর জন্মদিন।

দেড় দশক আগে মডেলিং, নাটক, বিজ্ঞাপন সবখানেই তিনি দ্যুতি ছড়িয়েছিলেন। কিন্তু ২০১০ সালের ২৯ সেপ্টেম্বর খোরশেদ আলমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকেই পর্দায় শ্রাবন্তীকে আর নিয়মিত পাওয়া যায়নি।

বর্তমানে শ্রাবন্তী আমেরিকায় দুই মেয়ে রাবিয়া ও আরিশাকে নিয়ে বসবাস করছেন। অভিনয় থেকে অনেক দিন দূরে সরে থাকার পরও তাকে ভুলে যায়নি তার সহকর্মী ও ভক্তরা। অনেকেই সেই পুরোনো দিনের নাটক সিনেমার ছবি ফেসবুকে পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন শ্রাবন্তীকে। গ্লোবালটিভির পক্ষ থেকেও রইলো তার জন্য জন্মদিনের শুভেচ্ছা।

গেল বছর ৭ মে তাকে তালাকের নোটিশ পাঠান তার স্বামী মোহাম্মদ খোরশেদ আলম। এরপর ২৫ জুন দুই মেয়েকে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। সেই সময় সংসার বাঁচাতে দেশে ছুটে আসেন শ্রাবন্তী।

১২৪ দিন বাংলাদেশে অবস্থান করার পর আবারও নিউইয়র্কে ফিরে যান শ্রাবন্তী। শ্রাবন্তীকে মোহাম্মদ খোরশেদ আলম যে তালাকের নোটিশ পাঠিয়েছিলেন, ঢাকার পারিবারিক আদালতের বিচারক দ্বিতীয় অতিরিক্ত সহকারী জজ ইশরাত জাহান তার স্থগিতাদেশ দিয়েছিলেন।

এএইচ/এমএস


oranjee