ঢাকা, বুধবার, ২৬ জুন ২০১৯ | ১২ আষাঢ় ১৪২৬

 
 
 
 

বাংলা গানকে ছড়িয়ে দিতে চাই বিশ্বের দরবারে: তাহসান

গ্লোবালটিভিবিডি ৮:১২ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৯

তাহসান রহমান খান। ছবি: সংগ্রহ

জনপ্রিয় কন্ঠশিল্পী এবং অভিনেতা তাহসান রহমান খান। সম্প্রতি তার গাওয়া একটি গানের ভিডিও তৈরি হয়েছে। গানের শিরোনাম 'মায়াবী আলোতে'। এতে কাজ করেছেন ৭ জন যুক্তরাষ্ট্রের মডেল। গানটির কথা লিখেছেন রাকিব হাসান রাহুল এবং সঙ্গীতায়োজন করেছেন যৌথভাবে অডিত এবং অমিত। গানটির ভিডিও পরিচালনা করেছেন আমেরিকান ডিরেক্টর রোনাল্ড হুইলার।

তাহসান বলেন, গানের কথা বাংলা হওয়ায় বিদেশি শ্রোতারা গানটির অর্থ বুঝতে পারবেন না। তাই আমরা গানে এমন কিছু আন্তর্জাতিক সঙ্গীতের উপাত্ত ব্যবহার করেছি যেনো বিশ্বের মানুষের কাছে গানটি উপভোগ্য মনে হয়। এই গানটির শুটিং করা হয়েছে নিউইয়র্ক এবং ম্যানহ্যাটেন সিটিতে।

ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তাহসান বলেন, ভবিষ্যতে কিছু ইংরেজি গান গাইতে চাই। এছাড়া বিদেশি আর্টিষ্টদের সাথে কাজ করতে চাই যার মাধ্যমে বাংলা সংগীতকে বিশ্বের দরবারে পৌছে দিতে পারবো।

তাহসান তার পর পর্দার সফর শুরু করতে যাচ্ছেন 'যদি একদি' সিনেমার মধ্যে দিয়ে। যাতে তার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার পর্দা কাঁপানো অভিনেত্রী শ্রাবন্তী। মোস্তফা কামাল রাজের পরিচারনায় এই ছবিটি ফেব্রুয়ারি মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

তাহসান বলেন, আমি 'যদি একদিন' সিনেমাটি নিয়ে খুব আশাবাদী। এই ছবির যে দুটি গান ইউটিউবে প্রকাশিত হয়েছে সেগুলোর ভালো সাড়া পাচ্ছি। আশা করি আমার ভক্তরা হরে গিয়ে সিনেমা দেখে আমাকে আরও নতুন নতুন কাজ করতে উৎসাহিত করবে।

এসএনএ


oranjee