ঢাকা, সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

সালেহ বিশ্বাসের নতুন গান ‘নিঠুর প্রিয়া’

গ্লোবালটিভিবিডি ২:২৫ অপরাহ্ণ, নভেম্বর ১৪, ২০১৯

ছবি সংগৃহীত

বাংলাদেশে সূফী ঘরানার গান নিয়ে যেকজন তরুণ শিল্পী নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাদের মধ্যে গায়ক সালেহ বিশ্বাস অন্যতম। তার কন্ঠে রয়েছে মোহনীয় সুরের চলন। ফ্যাশনে রয়েছে বাউলিয়ানার ছাপ। তার অন্তরে রয়েছে স্রষ্টা ও মানবের প্রতি অগাধ প্রেম। 

সালেহ সাধারণত ইসলামী গান করতেই বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। পাশপাশি তিনি ফোক বা সূফী ঘরানার ব্যতিক্রমী কিছু গান পরিবেশন করে থাকেন। তারই ধারাবাহিকতায় সালেহ’র নতুন গান ‘নিঠুর প্রিয়া’ প্রকাশ পাচ্ছে আজ বৃহস্পতিবার।

‘নিঠুর প্রিয়া’ গানের কথা ও সুর করেছেন নাজিম চিশতী। সংগীত পরিচালনা করেছেন রাজন সাহা।

এ প্রসঙ্গে সালেহ বলেন, এই গানের মাঝে একটা সুন্দর অনুভূতি আছে, কেউ যদি এই গান তার গুরুকে নিয়ে ভাবেন তাও অনুভূত হবে। আবার সচরাচর প্রেমের গান হিসেবে প্রেমিকাকে নিয়েও অনুভব করার গান এটি। ভিডিওতেও তেমন বিষয় দেখানো হয়েছে। আর আমি চেষ্টা করেছি গানটি সুন্দরভাবে গাইবার। আমি ছাড়াও এ গানের সাথে যুক্ত সবাই তাদের ভালো কাজ উপহার দিয়েছেন। আমার কাছে মনে হয়, ‘নিঠুর প্রিয়া’ গানটি সবার কাছে ভালো লাগবে।

এই গানের সুন্দর একটি মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। এটি নির্মাণ করেছেন আবীর স্বপ্নবাজ। এতে গায়ক সালেহ বিশ্বাসের উপস্থিতি ছাড়াও মডেল শেয়াবন্তী সেলিনা ও শিমুল খান রাজের অভিনয় মুগ্ধ করবে অনেককেই।

`নিঠুর প্রিয়া' গানটি প্রকাশ পাবে রন’স মিউজিকের ইউটিউব চ্যানেলে।

আরকে


oranjee