ঢাকা, সোমবার, ৯ ডিসেম্বর ২০১৯ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

শুটিংয়ে ইয়ামিন ইলানের নাটক ‘বাবার গার্লফ্রেন্ড’

গ্লোবালটিভিবিডি ৬:৪০ পূর্বাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৯

ইয়ামিন ইলান

ইউটিউবে নিঃসন্দেহে জনপ্রিয় ও সুপরিচিত নির্মাতা ইয়ামিন ইলান। টেলিভিশনেও তার লেখা ও পরিচালিত নাটক প্রচার হয় প্রায়শ। মিউজিক ভিডিও নির্মাণেও তার সুখ্যাতি রয়েছে। কয়েক মাস আগে ইলানের নাটক ‘আজ বাবার বিয়ে’ প্রচারের পর বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এবার সে নাটকেরই সিকুয়্যাল হচ্ছে। এর নাম ‘বাবার গার্লফ্রেন্ড’।

এ প্রসঙ্গে ইয়ামিন ইলান বলেন, প্রায় সতেরো মাস আগে নির্মাণ করেছিলাম ‘আজ বাবার বিয়ে’। খুব প্রস্তুতি নিয়ে খুব নিখুঁতভাবে বানাতে না পারলেও নাটকটি খুব জনপ্রিয়তা পায়। নাটকটি দেখেনি এমন দর্শক মোটামুটি খুঁজে পাওয়া ভার। ভেবেছিলাম অন্তত এক হাজার কমেন্টে ‘আজ বাবার বিয়ে’ নাটকের পরের পর্বের অনুরোধ পেলে সিকুয়ালের উদ্যোগ নেব। সেটা মোটামুটি পেয়ে গেলাম নাটক প্রকাশের নয় মাসের কিছু আগেই। ঢুলির কর্ণধার লুশা মির্জা গ্রীন সিগন্যাল দিলে নেমে পড়লাম ‘আজ বাবার বিয়ে’ এর পরের পর্ব ‘বাবার গার্লফ্রেন্ড’ লিখতে। ‘আজ বাবার বিয়ে’ নাটকের তিন অভিনয়শিল্পী শামীম হাসান সরকার, শারমিন আঁখি ও হাসান শাহিদের সাথে যোগ হচ্ছেন লামিয়া।

তিনি বলেন, আমার আশা নাটকটি আগের পর্বের থেকেও বেশি জনপ্রিয় হবে। নাটকটিতে থাকছে একটি মিষ্টি গান। এই গানটি গেয়েছে গত পর্বের প্লেব্যাক শিল্পী রুদ্র ও এই গানটিরও সঙ্গীত আয়োজন করেছেন গতবারের মতোই বিজন রায়। গতবারের গানটি ব্যাপক জনপ্রিয় হয়েছিল। একটা নাটকের গান এমন জনপ্রিয় হওয়ার অভিজ্ঞতা আমার জন্যে নতুন। বোধকরি এবারের গান নির্বাচনেও আমি কোন ভুল করিনি।

এমএস


oranjee