ঢাকা, বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯ | ৩০ কার্তিক ১৪২৬

 
 
 
 

শাড়ির উপরে জ্যাকেট পরে সমালোচনায় এমপি নুসরাত

গ্লোবালটিভিবিডি ১১:৫০ পূর্বাহ্ণ, নভেম্বর ০৫, ২০১৯

ছবি সংগৃহীত

সমালোচনা পিছু ছাড়ছে না কলকাতার জনপ্রিয় নায়িকা এবং এমপি নুসরাত জাহানের। বিশেষ করে একজন মুসলিম হয়েও কেন হিন্দু নিখিল জৈনকে বিয়ে করলেন এ নিয়ে তুমুল বিতর্কে পড়েন নায়িকা।

এছাড়া হিন্দু রীতি পালন করা। সিঁথিতে সিঁদুর পরা এসব মেনে নিতে পারছেন না অনেকেই। মূলত বিয়ের পর থেকেই নুসরাতের সকল কর্মকাণ্ডের বিরোধিতা করছেন একটা বড় অংশ। সোশ্যাল মিডিয়াতে নিয়মিত ট্রোলড হচ্ছেন তিনি। নুসরাত কি একজন মুসলমানকে বিয়ে করতে পারতেন না, সেটি এখনও কোটি টাকার প্রশ্ন।

এবার পোশাক নিয়ে সমালোচনার শিকার 'আমি যে কে তোমার' ছবির নায়িকা। শাড়ির উপর তিনি কেন ডেনিম জ্যাকেট পরেছেন? এই নিয়েই ইনস্টাগ্রামে ট্রোলড হলেন অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যমের খবর, কিছুদিন আগে হলুদ রঙা শাড়ির উপর নীল রঙের জ্যাকেট পরে কিছু ছবি দিয়েছিলেন তিনি। খোলা চুল, চোখে রোদ চশমা, গায়ে মানানসই গয়না।

ক্যাপশনে লিখেছিলেন, ‘টায়ার্ড ইয়েট পোজিং’, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘ক্লান্ত থাকা সত্ত্বেও ছবি তুলছি।’ বসিরহাটের সাংসদের এই ছবিগুলো তুলে দিয়েছিলেন তার স্বামী নিখিল। সেকথাও পোস্টে লিখেছিলেন নুসরাত।

একজন লেখেন, ‘এ কেমন ধরনের ফ্যাশন ম্যাম? শাড়ির উপর ডেনিম!’ সেই ব্যক্তির মন্তব্যের সমর্থনেও কমেন্ট করেন অনেকেই। যদিও অনেকেই নুসরাতের সমর্থনে এগিয়ে আসেন। কিন্তু এ নিয়ে কম সমালোচনা সইতে হলো না তাকে।

আরকে 

 


oranjee