ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ | ১ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

অনলাইন নিউজ পোর্টালগুলোকে খলনায়ক মিশা সওদাগরের কটাক্ষ

গ্লোবালটিভিবিডি ৭:৩১ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৯

ছবি: সংগৃহীত

আনিসুর রহমান : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনকে কেন্দ্র করে একের পর এক ঘটছে অপ্রিতিকর ঘটনা। শিল্পী সমিতির আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে এবার সভাপতি পদে খলনায়ক মিশা সওদাগরের বিপরীতে লড়ছেন চিত্রনায়িকা মৌসুমী।এতে করে নির্বাচনী উত্তাপ ছড়িয়ে পড়েছে গোটা এফডিসি পাড়ায়। সেই সাথে উত্তাপ আরো কয়েকশ গুণ বাড়িয়ে দেয় শিল্পী সমিতির ভেতরে খল অভিনেতা ড্যানিরাজের হাতে জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীর লাঞ্চিত হওয়ার ঘটনা। সোমবার রাতে মৌসুমীর সাথে ড্যানিরাজ বাকবিতণ্ডায় জড়িয়ে পরেন, এসময় মৌসুমীর গায়ে হাত তোলারও অভিযোগ ওঠে ড্যানির বিরুদ্ধে।

বড় পর্দার শিল্পীদের এমন কমকাণ্ড অভিনয় থেকে এখন বাস্তবে রূপ নিয়েছে। আসন্ন দ্বিবার্ষিক নির্বাচনের বিষয়ে খল নায়ক ড্যানিরাজ ও আরেক খল নায়ক শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগরের সাথে যোগাযোগ করা হলে, তিনি দেশের অনলাইন পোর্টালগুলোকে কটাক্ষ করে গ্লোবাল টিভি অনলাইনকে বলেন, কোন অনলাইনে তিনি সাক্ষৎকার দেন না। অনলাইন গণমাধ্যমের সাথে খলনায়ক মিশা সওদাগরেরে বাস্তবের এমন কুরুচীপূর্ণ ব্যবহার অভিনয়কেও হার মানায় বলে মন্তব্য করেন চলচ্চিত্র অঙ্গনের ব্যক্তিরা।

জনপ্রিয় চিত্র নায়ক ওমরসানি বলেন, খলনায়ক মিশার অহংকার করার মতো কিছু নেই। মিশা সওদাগরের চেহারা দেখে এখন আর সিনেমা চলে না। নির্বাচন বিষয়ে ওমরসানি বলেন, অমূলক স্বপ্ন ও মিথ্যা আশ্বাসের দিন শেষ। খলনায়কের গন্ডি থেকে চলচ্চিত্র অঙ্গনের শিল্পীদের বের করে তাদের স্বার্থ রক্ষায় মৌসুমী কাজ করবে বলেও জানান ওমর সানি।

এদিকে ২৫ অক্টোবর বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে নির্বাচনের দিন পর্যন্ত সমিতির ভেতর কোন আড্ডাবাজি, চা খাওয়া বা ভোটের প্রচারণা করা যাবে না বলে কঠোর অবস্থান নিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার ইলিয়াস কাঞ্চন। এবিষয়ে আজ সন্ধ্যায় এফডিসিতে প্রেস কনফারেন্স করা হবে বলে জানান, জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এবার নির্বাচনে সহসভাপতির দুটি পদে প্রার্থী হয়েছেন,মোনায়র হোসেন ডিপজল,রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদকের পদে জায়েদ খানের বিপরীতে লড়বেন ইলিয়াস কোবরা।

 

এআর/আরকে


oranjee