ঢাকা, রবিবার, ২০ অক্টোবর ২০১৯ | ৫ কার্তিক ১৪২৬

 
 
 
 

নিউইয়র্কে তাহসান মিথিলার প্রেম

গ্লোবালটিভিবিডি ৩:২৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

সংগৃহীত ছবি

এক সময়ের সবচেয়ে আলোচিত দম্পতি তাহসান-মিথিলা। ২০১৭ সালে তারা দু’জনে বিচ্ছেদের ঘোষণা দেন। আর ওই বছর তাদের প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি ঘটে। সংসারে বিচ্ছেদ ঘটলেও এ দুজনের মধ্যে সম্পর্ক অটুট রয়েছে। এবার জানা গেল, সাবেক এ দম্পতি নিজেদের একমাত্র মেয়ে আইরা তাহরিম খানকে নিয়ে একসঙ্গে নিউইয়র্কে ঘুরছেন।

ঘনিষ্ঠ সূত্র নিউইয়র্ক প্রবাসী রোজী গ্লোবাল টেলিভিশনকে জানান, এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের সামনে থেকে তাহসান ও মিথিলা তাদের মেয়ে একসাথে দেখা যায়, পরে ঘটনার সত্যতা যাচাই করতে তাদের ফেসবুক ও ইনস্টাগ্রাম চেক করে অবশেষে তাদের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টের কার্যক্রম লক্ষ্য করে দেখা গছে, দুইজনই এখন অবস্থান করছেন নিউইয়র্কে। সেখানকার এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের সামনে থেকে তাহসান ও মিথিলা তাদের মেয়ের ছবি আপলোড করেছেন ইনস্টাগ্রামে।

তাহসানের আপলোড করা ছবিতে দেখা যাচ্ছে তিনি মেয়েকে ঘাড়ে করে নিয়ে আছেন। অন্যদিকে মিথিলা মেয়ের রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার ও বসে থাকার ছবি আপলোড করেছেন। দুই ছবিতেই আইরা তাহরিম খানকে একই পোশাকে দেখা গেছে।

এছাড়া দুইজনই নিউইয়র্কের সেন্ট্রাল পার্কসহ অন্য স্থান থেকে মেয়ের একাধিক ছবি আপলোড করেছেন। যা নিয়ে ভক্তরা কমেন্টে প্রশ্ন রেখেছেন আবারো এক হচ্ছেন তারা। তবে এমন প্রশ্নের উত্তর দেননি তাহসান মিথিলার কেউই।

এসবি/এমএস


oranjee