ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ৩১ ভাদ্র ১৪২৬

 
 
 
 

শনিবার মাছরাঙা টিভিতে ‘ফিরিয়ে দিলাম পৃথিবী’

গ্লোবালটিভিবিডি ১১:৫৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০১৯

ছবি: সংগৃহীত

১৪ সেপ্টেম্বর শনিবার রাত ৮:৩০ এ মাছরাঙা টিভিতে প্রচার হবে বিশেষ টেলিফিল্ম ফিরিয়ে দিলাম পৃথিবী। রচনা করেছেন শফিকুর রহমান শান্তনু। পরিচালনা করেছেন জাকিউল ইসলাম রিপন। অভিনয়ে তৌসিফ, টয়া ও আরো অনেকে।

টেলিফিল্মের গল্পে দেখা যাবে - অনুলি ও শুভ্র ইউনিভার্সিটির দুই বন্ধু। সবসময় তারা একসাথে থাকে বলে সবাই তাদেরকে মানিকজোড় বলে ডাকে। কেউ কেউ সন্দেহ করে, তারা প্রেম করছে। কিন্তু আসলে তাদের বন্ধুত্বের কেমিষ্ট্রিটা এত সুন্দর যে সবাই ভুল বুঝে ফেলে। একদিন অনুলি শুভ্রকে বলে, তার সাথে এক জায়গায় যেতে হবে। এখান থেকেই শুরু হয় গল্পের টুইস্ট।

ঘটনাক্রমে বন্ধুত্বের মধ্যে ঢুকে পড়ে প্রেম। কিন্তু এটা এমন প্রেম যে, নানা তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে ঝগড়া এবং ব্রেকাপ হতেই থাকে। বিষয়টা এমন হাস্যকর পর্যায়ে দাঁড়ায় যে, সকালে ব্রেকাপ হলে আবার বিকেলে দুজনে চায়ের দোকানে দেখা করে মিউচুয়াল করে নেয়। বন্ধুরাও তাদের নিয়ে হাসাহাসি করে। এরমধ্যে হঠাৎ একদিন শুভ্র খুব সিরিয়াসলি অনুলির সাথে ঘোষনা দিয়ে ব্রেকাপ করে। অনুলিও ধরে নেয়, প্রতিবারের মতো এবারও শুভ্র ব্রেকাপের কথা ভুলে যাবে।

কয়েক দিন যাওয়ার পরে অনুলি খোঁজ নিয়ে জানে, শুভ্র কদিন ধরে ইউনিভার্সিটিতেও আসে না। তার ফেসবুক একাউন্টও ডিএক্টিভেট করা। অনুলি ভাবে, শুভ্রের কোন অসুখ করেছে। সে তার বাসায় যায়। সেখানে শুভ্রের বাবা জানায়, শুভ্র গতকাল মালয়েশিয়া চলে গেছে পড়ালেখার জন্যে। জেদ করে শুভ্র কাউকে জানায় নি। অনুলি হতবাক হয়ে যায়। এখান থেকে শুরু গল্পের আরেক বাঁক বদল। 

আরকে

 


oranjee