ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯ | ৩১ ভাদ্র ১৪২৬

 
 
 
 

চিত্রনায়িকা পপির জন্মদিন আজ

গ্লোবালটিভিবিডি ৩:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০১৯

ছবি: সংগৃহীত

দেশে এখন পপি চাষ নিষিদ্ধ। তাই হয়ত আর নতুন পপি'র জন্ম হয় না এদেশে। এজন্যেই দেশের মানুষ এখনো 'পপি' বলতে একজন চিত্রনায়িকাকেই চিনেন। হ্যাঁ পাঠক, আপনাদের প্রিয় সেই পপি'র কথাই বলছি।

আজ চিত্রনায়িকা সাদিকা পরিভিন পপি'র জন্মদিন। পেয়েছেন অগণিত মানুষের ভালোবাসার পুরষ্কার। মানুষ হিসেবে ভালো মনের পপি, এখনো নায়িকা হিসেবে অপ্রতিদ্বন্দ্বী।

আজ অন্যরকম একটি দিন কাটাচ্ছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি। এ দিনে তার জন্য বিশেষ একটি মুহূর্ত অপেক্ষা করছে বলেই তিনি জানান। তবে আগে থেকেই বিশেষ মুহূর্তটিকে জানাতে চান না। খুলনার মেয়ে ১৯৯৫ সালে লাক্স আনন্দ বিচিত্রা ফটোসুন্দরী হিসেবে মিডিয়াতে তার অভিষেক ঘটে। চলচ্চিত্রে আগমনের আগে তিনি শহীদুল হক খান পরিচালিত নায়ক নাটকে ইলিয়াস কাঞ্চনের বিপরীতে অভিনয় করেন। মনতাজুর রহমান আকবরের কুলি ছবি দিয়েই বড় পর্দায় তার অভিষেক ঘটে।

শুধু চলচ্চিত্রেই নয় বিজ্ঞাপনে মডেল হিসেবে তার উপস্থিতি ছিলো একজন আকর্ষনীয় মডেল’রই মতো। ছোটপর্দায় মাঝে মাঝে যেসব নাটক-টেলিফিল্মে অভিনয় করেছেন, সেখানেও তিনি হয়েছেন নন্দিত। জাতীয় চলচ্চিত্র পুরষ্কারসহ অসংখ্য পুরষ্কার অর্জন করেছেন পপি। সবচেয়ে বড় অর্জন দর্শকের ভালোবাসা। শুরু থেকে এখন পর্যন্ত ভক্তদের মনে জায়গা করে রেখেছেন এই নায়িকা।

জন্মদিনে পপি বলেন, আজকে আমি পপি হতে পেরেছি আমার ভক্তদের জন্য। তাদের প্রতি আমার কৃতজ্ঞতার শেষ নেই। আমার সকল ছবির পরিচালক, প্রযোজক, কলাকুশলী সবার প্রতি কৃতজ্ঞতা। আমার জন্য সবাই দোয়া করবেন। যেন জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের ভালো কাজ উপহার দিতে পারি।

অনেকেই হয়ত জানেন না, মহান আল্লাহতালার একনিষ্ঠ প্রেমিক পপি প্রতিদিন সকল নামাজ আদায়ের পাশাপাশি নফল নামাজ ও তাহাজ্জুদ পড়েন।
আরকে


oranjee