ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬

 
 
 
 

শাকিব খানের ‘বীর’ ছবিতে আরিয়ানা

গ্লোবালটিভিবিডি ১২:২৮ অপরাহ্ণ, আগস্ট ২৫, ২০১৯

ছবি: সংগৃহীত

বিনোদন প্রতিবেদক: শাকিব খানের সঙ্গে এবার জুটি গড়তে যাচ্ছেন আরিয়ানা জামান। শাকিব খান ও ইকবাল হোসেন জয় প্রযোজিত ‘বীর’ ছবিতে অভিনয় করবেন আরিয়ানা। ২৩ আগস্ট ছবির প্রযোজক ইকবলের সঙ্গে বৈঠকে বসেন তিনি। সেদিনই চূড়ান্ত হয়, ছবিতে শাকিবের দুই নায়িকার একজন হবেন আরিয়ানা। এরই মধ্যে শুরু হয়েছে ছবিটির শুটিং।

ইতোমধ্যে ‘বীর’ সিনেমায় চুক্তিবদ্ধ ও হয়েছেন আরিয়ানা । এ প্রসঙ্গে তিনি বলেন, একজন গুণী নির্মাতা এবং শীর্ষ নায়কের সঙ্গে কাজ করতে যাচ্ছি, এটা সত্যি আনন্দের। সিনেমার গল্পও পছন্দ হয়েছে। কিছু দিনের ভিতর সিনেমাটির শুটিং শুরু করব।

আরিয়ানা বলেন, আমার চরিত্র অনেক সুন্দর। গুণী নির্মাতা ও শাকিব ভাইয়ের সাথে এটাই আমার প্রথম কাজ এবং সিনেমাতে ও প্রথম। তাদের সঙ্গে কাজ করতে পারছি এটা খুব ভালো লাগছে।

দেশের খ্যাতিমান চলচ্চিত্র পরিচালক কাজী হায়াতের ৫০তম চলচ্চিত্র ‘বীর’ এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ঢালিউড কিং শাকিব খান। তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন মৌমিতা মৌ। অভিনয়ের পাশাপাশি এটি যৌথভাবে প্রযোজনা করছেন শাকিব খান ও মোহাম্মদ ইকবাল। ছবিটি পরিবেশনা করবে এসকে ফিল্মস। আরিয়ানা ছাড়াও ছবিতে অভিনয় করবেন শবনম বুবলি।

আরকে


oranjee