ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৬ আশ্বিন ১৪২৬

 
 
 
 

‘রামায়ণ’ ড্রামায় হৃত্বিক-দীপিকা!

গ্লোবালটিভিবিডি ২:১৪ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৯

ফাইল ছবি

কিছুদিন আগেই খবর শোনা যাচ্ছিল নীতেশ তেওয়ারির মাইথলজিক্যাল ড্রামা ‘রামায়ণ’-এ হৃত্বিক সম্ভবত রামের ভূমিকায় অবতীর্ণ হবেন। হৃত্বিক নাকি নীতেশ তিওয়ারির ছবিতে কাজ করবেন বলে সম্মতি দিয়েছেন বলেও জানা গিয়েছিল। এখানেই শেষ নয়। গুঞ্জন ছিল, প্রযোজকরা নাকি এই ছবিতে সীতা চরিত্রে অভিনয় করার জন্য অনুরোধ করেছেন দীপিকা পাড়ুকোনকে।

সম্প্রতি একটি সাক্ষাত্‍কারে পরিচালক নীতেশ তিওয়ারিকেই এই খবর সত্যি কি না জানতে চাওয়া হলে তিনি স্পষ্ট জানিয়ে দেন, ছবিটি করার ভাবনা মাথায় থাকলেও, বিভিন্ন চরিত্রে কোন কোন অভিনেতা-অভিনেত্রীকে নেওয়া হবে তা এখনও স্থির করেননি। ‘আগে তো আমরা খাতায় কলমে গোটা ভাবনাটাকে বেঁধে ফেলি... কীভাবে পুরো বিষয়টা নিয়ে এগোনো হবে স্থির করি... তার পর তো অন্য বিষয়ে ভাবব।’

ছবিটি পরিচালনা করবেন যুগ্মভাবে নীতেশ তেওয়ারি এবং রবি উদায়ওয়ার। ছবিটি লাইভ-অ্যাকশন ট্রিলজি হতে চলেছে এবং এটি শুট করা হবে থ্রি-ডি ক্যামেরায়। এছাড়াও খবরে প্রকাশ ছবিটি একই সঙ্গে মুক্তি পাবে হিন্দি ছাড়াও তামিল এবং তেলুগু ভাষায়। ছবিটি প্রযোজনা করছেন আল্লু অরবিন্দ, নমিত মালহোত্রা এবং মধু মান্টেনা। এখনও ছবির কাস্ট ঠিক না হলেও, এই ছবির প্রথম দফা মুক্তি পাবে ২০২১ সালে।

এমএস


oranjee