ঢাকা, রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯ | ৭ আশ্বিন ১৪২৬

 
 
 
 

ক্যানসারের সঙ্গে লড়াইয়ে ঋষি যেন শিশুর মতো হয়ে যান : নীতু

গ্লোবালটিভিবিডি ১:৫৮ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০১৯

ছবি : ইন্টারনেট

অসুস্থতা নিয়ে দেশ ছেড়েছিলেন। বিদেশে চিকিতসা শুরু হওয়ার পর মা কৃষ্ণা রাজ কাপুরের শেষকৃত্যেও হাজির হতে পারেননি ঋষি কাপুর। এরপর থেকে টানা চিকিৎসা চলছিল।

বিদেশে চিকিৎসা চলাকালীন কখনও প্রিয়াঙ্কা চোপড়া আবার কখনও অনুপম খের আবার কখনও স্ত্রী সুজান খান, ঋষিকে দেখতে বলিউড সেলেবরা তার নিউ ইয়র্কের বাড়িতে হাজির হন। তাদের সঙ্গে ছবি তুলতেও দেখা যায় ঋষি কাপুরকে। যদিও ঋষি কেমন আছেন, সে বিষয়ে কাপুররা সব সময়ই চুপ করেই থেকেছেন। সম্প্রতি ঋষি জানান, গণেশ চতুর্থীর সময় তিনি বাড়িতে সবার সঙ্গে কাটাতে চান। অর্থাৎ গণেশ পূজোর আগেই তিনি দেশে ফিরছেন বলেও ইঙ্গিত দেন ঋষি।

বিদেশে থাকাকালীন ঋষি কাপুরের পাশে সব সময় দেখা গিয়েছে তার স্ত্রী নীতু কাপুরকে। ঋষিকে সুস্থ করতে নীতু কাপুর প্রাণপন চেষ্টা চালিয়ে গিয়েছেন।

এ বিষয়ে নীতুকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, অসুস্থতার সময় ঋষি যেন একেবারে শিশুর মতো হয়ে গিয়েছিলেন। ঋষি যাতে কখনও কষ্ট না পান, সেই দিকে বেশি করে খেয়াল রেখেছেন তিনি। শুধু তাই নয়, অসুস্থ থাকাকালীন ঋষিকে তিনি সব সময় মনের জোর দিয়ে গিয়েছেন বলেও জানান নীতু।

স্ত্রীর কথা বলতে গিয়ে এক প্রকার আবেগতাড়িত হয়ে পড়েন বলিউড অভিনেতা। তিনি বলেন, নীতু যেন তার জীবনের সবচেয়ে বড় ভরসা। নিউ ইয়র্কে সমস্ত দায়িত্ব নিজের কাধে নিয়ে নীতু যেভাবে তাকে সুস্থ করে তুলেছেন, তা সত্যিই অবিশ্বাস্য বলেও জানান ঋষি কাপুর। শুধু তাই নয়, তার অসুস্থতার সময় নীতু কাপুর যেভাবে মন শক্ত করে সব কাজ করে গিয়েছেন, সে বিষয়েও প্রশংসা করেন ঋষি কাপুর।

এমএস


oranjee