ঢাকা, শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

ঈদে শফিকুর রহমান শান্তনু’র ৯ নাটক

গ্লোবালটিভিবিডি ১:২১ অপরাহ্ণ, আগস্ট ১০, ২০১৯

শফিকুর রহমান শান্তনু

ঈদের নাটকের কাজ নিয়ে ব্যস্ত নাটকপাড়া। প্রতিবারের মতো এবারও ঈদে নন্দিত নাট্যকার শফিকুর রহমান শান্তনু লিখেছেন একাধিক নাটক। এরমধ্যে গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় এনটিভিতে প্রচার হবে ভূবন তীরন্দাজ। অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শাহেদ আলী, আনন্দ খালেদ প্রমুখ।

দীপ্ত টিভিতে প্রচার হবে দুটি নাটক। সৈয়দ শাকিলের পরিচালনায় তৃতীয় বিবাহবার্ষিকী। এতে অভিনয় করেছেন অপূর্ব, সারিকা ও কেএস ফিরোজ। কায়সার আহমেদের পরিচালনায় সান ডে সাসপেন্স। অভিনয় করেছেন জোভান, তাসনুভা তিশা, অর্ষা ও মুকুল সিরাজ।

জাকিউল ইসলাম রিপনের পরিচালনায় দুটি নাটক গল্পটা অবৈধ ও ২৩ তলা ফ্ল্যাট প্রচার হবে নাগরিক টিভি ও একুশে টিভিতে। অভিনয় করেছেন তৌসিফ ও প্রভা।

এস এ টিভিতে প্রচার হবে দুটি নাটক। রিফাত আদনান পাপনের পরিচালনায় ফেলটুস। অভিনয়ে জোভান, মম, মনিরা মিঠু ও সাগর হুদা। শরিফুল ইসলাম শামীমের পরিচালনায় তোর গল্পে আমি নেই।

ফরিদুল হাসানের পরিচালনায় জামাই জব্দ প্রচার হবে দেশ টিভিতে। অভিনয়ে মীর সাব্বির ও তাসনুভা তিশা। সরদার রোকনের পরিচালনায় ভাড়াটে ভার্সেস বাড়িওলা প্রচার হবে একুশে টিভিতে। অভিনয়ে মিশু সাব্বির , ফারহান ও নাবিলা।

এ প্রসঙ্গে নাট্যকার শফিকুর রহমান শান্তনু বলেন, গল্পগুলো আমাদের সমকালীন জীবনের চারপাশ থেকে নেয়া। তারমধ্যেই জুড়ে দেয়া আছে কিছু সামাজিক বার্তা। আশা করছি, দর্শকমন স্পর্শ করবে।

এমএস


oranjee