ঢাকা, শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯ | ২২ অগ্রহায়ণ ১৪২৬

 
 
 
 

ঈদে রয়েল শেফ দিয়ে রান্না করবেন চিত্রনায়িকা মৌসুমী!

গ্লোবালটিভিবিডি ৮:০০ অপরাহ্ণ, আগস্ট ০৮, ২০১৯

যিনি চুল বাঁধেন, তিনি রাঁধতেও পারেন। পর্দায় যিনি তারকা, তিনি বাসায় হেঁশেলেও ঢোকেন। তৈরি করে থাকেন নিজের পছন্দের নানা পদ। চিত্রনায়িকা মৌসুমী অভিনয় নিয়েই ব্যস্ত সময় পার করেন সারা বছর। তবে অবসর সময়ে রান্না করতেই পছন্দ করেন তিনি। এবার কোরবানির ঈদে পছন্দের কিছু বাহারি রান্না নিয়ে হাজির হচ্ছেন মৌসুমী। তবে এটা তার বাসার খবর নয়, এটিএন বাংলার খবর। ঈদের বিশেষ অনুষ্ঠান ‘মৌসুমী’স লাইভ কিচেন-২’-এ রয়েল শেফ দিয়ে রান্না করবেন চিত্রনায়িকা মৌসুমী! এ অনুষ্ঠানটির প্রধান পৃষ্ঠপোষক রয়েল শেফ। 

কোরবানীর ঈদ উপলক্ষে গরুর মাংসের বিভিন্ন মজাদার এবং আকর্ষণীয় রেসিপি দিয়ে সাজানো হয়েছে ‘মৌসুমী’স লাইভ কিচেন-২’।

নয় পর্বের রান্নার এ বিশেষ আয়োজন প্রচার হবে ঈদের দিন থেকে প্রতিদিন সকাল ১০টা ২০ মিনিটে। ব্যতিক্রমী এই অনুষ্ঠানটি উপস্থাপনার পাশাপাশি রন্ধনশিল্পী হিসেবেও অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন তিনি। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন ফাহমিদা প্রেমা।

স্টুডিওতে ধারণকৃত এই অনুষ্ঠানে রান্না করে পছন্দের অতিথিদের খাওয়াবেন মৌসুমী। কিচেনের পাশেই ডাইনিং এ অতিথিরা অপেক্ষা করবেন। সেখানেই তাদের খাবার পরিবেশন করবেন তিনি। রান্নার পাশাপাশি মৌসুমী ঈদের অভিজ্ঞতার কথাও শেয়ার করবেন দর্শকদের সাথে। অনুষ্ঠানে অংশ নিয়েছেন চিত্রনায়ক ফেরদৌস, ওমর সানি, অমিত হাসান, নিরব, চিত্রনায়িকা পূর্ণিম, কণ্ঠশিল্পী কণা প্রমুখ।

এটিএন বাংলায় ঈদের অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে নাটক, টেলিফিল্ম, ম্যাগাজিন অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, শিশুতোষ অনুষ্ঠান, সেলিব্রেটি শো, রম্য ম্যাগাজিন, একক নাটক, ধারাবাহিক নাটকসহ বিবিধ অনুষ্ঠান।

এমএস


oranjee