ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯ | ৬ ভাদ্র ১৪২৬

 
 
 
 

ঈদুল আজহা উপলক্ষে গ্লোব মাল্টিমিডিয়ার নাটক

গ্লোবালটিভিবিডি ৪:১৯ অপরাহ্ণ, আগস্ট ০৮, ২০১৯

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে টিভি পর্দায় দর্শকদের জন্য থাকছে নানা আনন্দ আয়োজন। সেই আনন্দ বাড়িয়ে দিতে ছোট পর্দায় একঝাঁক তারকাকে হাজির করছে গ্লোব মাল্টিমিডিয়া। প্রতিষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় বিভিন্ন টিভি চ্যানেলগুলোতে প্রচার হবে বেশকিছু নাটক। এর মধ্যে উল্লেখযোগ্য-

বাংলাভিশনে ঈদের প্রথম দিন রাত ৯টা ০৫ মিনিটে প্রচার হবে সেজান নূরের রচনা ও মাহমুদুর রহমান হিমির পরিচালনায় নাটক ‘অপ্রত্যাশিত ভালোবাসা ৩’। এতে অভিনয় করেছেন আফরান নিশো ও মেহেজাবিনসহ অনেকে।

২য় দিন মিজানুর রহমান আরিয়ানের রচনা ও পরিচালনায় ‘লাইফ ইন্স্যুরেন্স’ নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও মিথিলা।

৩য় দিন মুনতাহা বৃন্তার রচনা ও আবু হায়াত মাহমুদের পরিচালনায় ‘ট্রাস্ট মি’ নাটকে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও নুসরাত ইমরোজ তিশা।

৪র্থ দিন জুয়েল এলিনের রচনা ও জাহিদুর রহমানের পরিচালনায় ‘সুরত’ নাটকে অভিনয় করেছেন মোশারফ করিম ও নাদিয়া নদী।

৫ম দিন মিজানুর রহমান আরিয়ানের রচনা ও পরিচালনায় ‘সাবলেট’ নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও পূর্ণিমা।

৬ষ্ঠ দিন শুভ্র খানের রচনা ও পরিচালনায় ‘আমি কে?’ নাটকে অভিনয় করেছেন জাহিদ হাসান ও প্রভা।

৭ম দিন জাকারিয়া সৌখিনের রচনা ও পরিচালনায় ‘শুনতে কি পাও’ নাটকে অভিনয় করেছেন অপূর্ব ও তানজিন তিশা।

চ্যানেল নাইনে ঈদের প্রথম দিন সোমবার রাত ১০টায় এসএ হক অলিকের পরিচালনায় ‘বিয়ে করবোই না’ নাটকে অভিনয় করেছেন সালাউদ্দিন লাভলু ও স্নিগ্ধা মোমিন।

২য় দিন আবু হায়াত মাহমুদের পরিচালনায় ‘ছুটি’ নাটকে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও মম।

৩য় দিন ইমরাউল রাফাতের পরিচালনায় ‘লাফিং গ্যাস’ নাটকে অভিনয় করেছেন সায়েদ জামান, শাওন, মুশফিক, আরফান, অহনা।

৪র্থ দিন মাবরুর রশীদের পরিচালনায় নাটক ‘সখি তুমি কার’।

৫ম দিন তাইফুর জাহান আশিকের পরিচালনায় ‘সুপার হিট জামাই’ নাটকে অভিনয় করেছেন সিদ্দিক, মীম, সামিয়া অথৈসহ অনেকে।

৬ষ্ঠ দিন অভ্র মাহমুদের ‘টুকরি কথন’ নাটকে অভিনয় করেছেন মিশু সাব্বির, শামীম হাসান ও শবনম ফারিয়াসহ অনেকে।

দেশ টিভিতে ঈদের প্রথম দিন রাত ৭টা ৩৫ মিনিটে প্রচার হবে শফিকুর রহমান শান্তনুর রচনা ও ফরিদুল হাসানের পরিচালনায় নাটক ‘জামাই জব্দ’। এতে অভিনয় করেছেন মীর সাব্বির ও তাসনুভা তিশা।

দ্বিতীয় দিন ৭টা ৩৫ মিনিটে সজীব মাহমুদের রচনা ও পরিচালনায় নাটক ‘যে পাখির ডানা নেই’ নাটকে অভিনয় করেছেন জোভান ও অপর্ণা ঘোষ।

তৃতীয় দিন ৭টা ৩৫মিনিটে সেরনিয়াবাত শাওনের রচনা ও কে এম নাঈমের পরিচালনায় নাটক ‘ফিনিক্স পাখির গান’। এতে অভিনয় করেছেন সাবিলা নূর, আশীষ খন্দকার ও মাহমুদুল ইসলাম মিঠু।

চতুর্থ দিন ৭টা ৩৫ মিনিটে তানভীর হোসেন প্রবালের রচনা ও পরিচালনায় ১৫ আগস্টের বিশেষ নাটক ‘কোড: রেড ১৫’। এতে অভিনয় করেছেন আল মনসুর, টয়া, কাজল সুবর্ণ ও তানভীর।

পঞ্চম দিন ৭টা ৩৫ মিনিটে সবুজ ওয়াহিদের রচনা ও সাব্বির আহমেদ সোহানের পরিচালনায় নাটক ‘আহারে জীবন’। এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর ও স্নিগ্ধা মোমিন।

ষষ্ঠ দিন ৭টা ৩৫মিনিটে মহিউদ্দিন আহমেদের রচনা ও রাইসুল তমালের পরিচালনায় নাটক ‘অপেক্ষা’। এতে অভিনয় করছেন কাজী আসিফ, তানহা ও হিন্দোল রায়।

সপ্তম দিন ৭টা ৩৫ মিনিটে আবির আহমেদ পিয়াসের রচনা ও এ আর মেননের পরিচালনায় নাটক ‘সিদ্ধান্ত’। এতে অভিনয় করেছেন অপূর্ব ও তানজিন তিশা।

এশিয়ান টিভিতে ঈদের প্রথম দিন থেকে সপ্তম দিন পর্যন্ত রয়েল শেফ সানফ্লাওয়ার অয়েল নিবেদিত পাওয়ার বাই অরেঞ্জি সাত পর্বের ধারাবাহিক নাটক ‘পেয়ার আলীর পঞ্চম বিয়ে’ প্রচার হবে সন্ধ্যা ৬টা ১০ মিনিটে। এছাড়াও প্রচার হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘বোকা বাবুল এখন সুপার মডেল’ প্রচার হবে ।

এছাড়াও ঈদ উপলক্ষে আরো অনেক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।

এমএস


oranjee