ঢাকা, রবিবার, ২৫ আগস্ট ২০১৯ | ১০ ভাদ্র ১৪২৬

 
 
 
 

ফ্যাশন ডিজাইনার পিয়ালের সিনেমায় নায়িকা হচ্ছে পিয়া

গ্লোবালটিভিবিডি ৭:০৭ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০১৯

ছবি: সংগৃহীত

অনেকদিন ধরেই আলোচনা চলছিল কে হতে যাচ্ছেন ‘স্বপ্নবাজী’ সিনেমার নায়িকা! অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটিয়ে জানা গেল সেই ছবিতে নায়িকা হয়েছেন মডেল ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল।

ঢাকাই ছবির তরুণ নির্মাতা রায়হান রাফী ‘পোড়ামন টু’ ও ‘দহন’ সিনেমার অভাবনীয় সাফল্যের পর নির্মিত করতে যাচ্ছেন এই ছবিটি। এটি প্রযোজনা করবেন ফ্যাশন ডিজাইনার পিয়াল হোসাইন। ফ্যাশন দুনিয়ার নানা বিষয় নিয়ে নির্মিত হবে সিনেমাটি।

গতকাল সোমবার (২২ জুলাই) ছবিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন পিয়া জান্নাতুল। বিষয়টি নিশ্চিত করেন মডেল নিজেই।

পিয়া জান্নাতুল বলেন, ছবির গল্পটি গ্ল্যামার ওয়ার্ল্ড কেন্দ্রিক। এই জায়গাটাতে যারা কাজ করে তাদের একটা জার্নি আছে। আমি নিজেও এখানেরই একজন। এরকম গল্প নিয়ে বাহিরের দেশে সিনেমা হয়। আমাদের দেশেও এখন ভাল সিনেমা হচ্ছে। আমার কাছে গল্পটি ভালো লেগেছে। তাছাড়া রায়হান রাফী মেধাবী একজন নির্মাতা। তার পরিচালিত দুটি সিনেমাই ব্যবসা সফল ছিল। সবমিলিয়ে আশাকরছি ভালোকিছু হবে।

ছবির প্রযোজক পিয়াল হোসাইন বলেন, চরিত্রের ডিমান্ড অনুযায়ি আমরা পিয়া জান্নাতুলকে কাস্ট করেছি। আমি মনে করি আমার ছবির পরিচালক তার কাছ থেকে অভিনয়টা বের করে নিতে পারবেন। সে যোগ্যতা তার আছে।

আগামী আগস্ট মাস থেকে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এই ছবিতে তিন জোড়া নায়ক–নায়িকা থাকবেন বলে নির্মাতা সূত্রে জানা যায়। তবে ছবির বাকি অভিনয়শিল্পীদের নাম পর্যায়ক্রমে জানানো হবে বলে জানিয়েছেন ছবির প্রযোজক।

আরকে


oranjee