ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬

 
 
 
 

ঈদে মুক্তি পাচ্ছে নবাগত শাকিলের প্রথম ছবি ‘ভালবাসার জ্বালা’

গ্লোবালটিভিবিডি ৬:০৮ অপরাহ্ণ, জুলাই ২২, ২০১৯

নবাগত শাকিল খান ও অর্পা

পবিত্র ঈদুল আজহায় মুক্তি পাচ্ছে বশির আহমেদ পরিচালিত নতুন চলচ্চিত্র ‘ভালোবাসার জ্বালা। এতে অভিনয় করেছেন নবাগত শাকিল খান ও অর্পা। ভিন্ন একটি চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী শবনম পারভীন। যাকে আমরা সবাই নানি বলেই চিনি। এছাড়াও অভিনয় করেছেন আফজাল শরীফ, শাহাদাত, সুশান্ত, রজনীকান্ত, পরিমল, ফারুক, শায়লা লিজা খানমসহ আরো অনেকেই।

পরিচালক বশির আহমেদ নতুন এ ছবি নিয়ে অনেক আশাবাদী। তিনি বলেন, এটা একটি মৌলিক গল্প। যা দর্শকের মন কাড়ার মতো। ছবিতে নবাগত শাকিল খান অনেক ভালো অভিনয় করেছে।

অভিনয়ে মুগ্ধ হয়ে পরিচালক আরও তিনটি ছবিতে শাকিল খানকে চুক্তিবদ্ধ করেছেন। নতুন জুটি হিসেবে তিনটি ছবিতে অভিনয় করছেন শাকিল খান ও অর্পা। এছাড়াও তার আরেকটি ছবিতে শাকিল খানের বিপরীতে মাহিয়া মাহি থাকবেন। ছবিগুলো হলো- আমার কোন টেনশন নাই, দুরন্ত মেঘলা, ঢাকা টু মালয়েশিয়া।
নবাগত শাকিল খান তার চারটি মুভি নিয়ে অনেক ব্যস্ত সময় কাটাচ্ছেন। এছাড়াও তিনি অনেকগুলো বিজ্ঞাপনের সাথে চুক্তিবদ্ধ হয়েছেন।

শাকিল খান বলেন, দর্শকদের ভালোবাসা পেলে অনেকদূর এগিয়ে যাবো। দর্শকদের ভালোবাসা দরকার।

‘ভালোবাসার জ্বালা’ ছবিতে ৪টি গান রয়েছে। এই চারটি গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এস আই টুটুল, ক্লোজআপ ওয়ান নোলক, মিনাল স্বরলিপি, স্মিতা, মৌমিতা মৌ।

এমএস


oranjee