ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯ | ৯ ভাদ্র ১৪২৬

 
 
 
 

প্রতারণার শিকার সেই নূরের পাশে খ্যাতিমান সঙ্গীতজ্ঞরা

গ্লোবালটিভিবিডি ৮:১৭ অপরাহ্ণ, জুলাই ২১, ২০১৯

নূর মোহাম্মদ

রাজধানীতে প্রতারণার শিকার শিশু শিল্পী নূর মোহম্মদের পাশে দাঁড়াতে চান দেশের অসংখ্য সাধারণ মানুষসহ সংগীত অঙ্গনের খ্যাতিমান ব্যক্তিরা। গত ১৪ জুলাই রাতে গ্লোবাল টিভি অনলাইন পেইজে নূর মোহম্মদের প্রতারিত হওয়ার কাহিনী তুলে ধরে একটি প্রতিবেদন প্রকাশ করা হয়। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় প্রতিবেদনটি। এসময় গানপাগল শিশু নূরের প্রতি ভালোবাসা ও দোয়া-আশীর্বাদ জানান অনেকেই। সেইসাথে অনেকেই হাত বাড়ান নূরকে সাহায্য করতে।

 ‘প্রতিভার প্রমাণ দিতে রাজধানীতে এসে প্রতারণার শিকার শিশুশিল্পী নূর’ শিরোনামে ১৪ জুলাই গ্লোবাল টিভির অনলাইন পেইজে আপলোড করা হয় নূর মোহম্মদ নামের এক শিশু শিল্পীর প্রতারিত হওয়ার কাহিনী।

প্রতিবেদনটি আপলোড হওয়ার পর ঘড়ির কাটায় সময় যতোই গড়াতে থাকে, ততই বাড়তে থাকে ভিউয়ার্সের সংখ্যা। সেইসাথে পাল্লা দিয়ে শেয়ার হতে থাকে প্রতিবেদনটি। একেরপর এক মন্তব্য আসতে থাকে অসাধারণ কণ্ঠের অধিকারী শিশু নূরকে নিয়ে।

মন্তব্যে উঠে আসে রাজবাড়ি জেলার দিনমজুরের সন্তান শিশু নূরের প্রতি মানুষের ভালোবাসা, তার প্রতিভার বিকাশে সাহায্যের আবেদন, একই সাথে সেই প্রতারকের শাস্তির দাবি। এরমধ্যে নূর ও তার পরিবারের সমস্ত দায়-দায়িত্ব নেয়ারও আগ্রহ প্রকাশ করেন অনেকেই।

অন্যদিকে নূরের দরদী কণ্ঠে মুগ্ধ হয়ে শিশুটিকে সাহায্য করতে এগিয়ে আসেন দেশের সংগীত অঙ্গনের খ্যাতিমান সঙ্গীতজ্ঞরা। জনপ্রিয় সঙ্গীত শিল্পী আসিফ আবর, ক্লোজআপ তারকা মুহিন, খন্দকার বাপ্পী, সঙ্গীত পরিচালক রাজন শাহা ও গীতিকার সুদীপ কুমার দীপ নূরকে নিয়ে জানান তাদের আশার কথা।

এসময় তারা গ্লোবাল টিভির প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন, এমন একটি বিষয়কে সকলের সামনে তুলে ধরার জন্য। সেইসাথে তারা প্রত্যাশা করেন, গ্রাম বাংলার আনাচে-কানাচে পড়ে থাকা নূর মোহাম্মদের মতো এমন প্রতিভার সন্ধানে গ্লেবাল টিভি তার কার্যক্রম অব্যাহত রাখবে।

গত শনিবার (১৩ জুলাই) রিয়েলিটি শো’র নামে, সংগীতের ভুবনে প্রবেশ করানোর কথা বলে পাঁচ হাজার টাকা দিয়ে প্রতারিত হয় নূর মোহম্মদ।

এমএস


oranjee